• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নড়াইলে কম্বল পেয়ে মহাখুশি শীতার্ত মানুষ

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২, ০৫:৪৫ পিএম

নড়াইলে কম্বল পেয়ে মহাখুশি শীতার্ত মানুষ

নড়াইল প্রতিনিধি

নড়াইলে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শরীফ আতিয়ার রহমান স্মৃতি সংসদের উদ্যোগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার ভবানীপুর গ্রামে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, শরীফ আতিয়ার রহমান স্মৃতি সংসদের সভাপতি ডাক্তার শরীফ শামীম আতীক, বীর মুক্তিযোদ্ধা এস এ মতিন, সাতক্ষীরা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাক্তার শরীফ জাহাঙ্গীর আতীক, তিলাপ শেখ, সাংবাদিক হাফিজুর রহমানসহ অনেকে।

শরীফ আতিয়ার রহমান স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন জানান, সারাদেশের মতো নড়াইলেও শীতের প্রকোপ বৃদ্ধি পেয়েছে। এই কনকনে শীতে ভবানীপুর এলাকার ৩০০ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। প্রচারের চেয়ে আমাদের মূল উদ্দেশ্য সামর্থ্যবান মানুষদের উদ্বুদ্ধকরণ। আমাদের কথা-সামর্থ্যবান থাকলে আপনিও এগিয়ে আসুন শীতার্ত মানুষের পাশে।

ইসমাইল হোসেন লিটন আরও জানান, এর আগে গত ৪ নভেম্বর ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে শরীফ আতিয়ার রহমান স্মৃতি সংসদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে এক হাজারের বেশি রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। এছাড়া বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস পরীক্ষা করা হয়।

এদিকে কম্বল পেয়ে বিভিন্ন পেশার মানুষ বলেন, সব এলাকার বড়লোক ব্যক্তিরা শীতে কষ্ট পাওয়া মানুষের পাশে দাঁড়াবেন; আমরা এই কামনা করি।


এএল/

আর্কাইভ