• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

প্রেমিককে ভিডিও কলে রেখে আত্মহত্যা করল প্রেমিকা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩, ১২:৫৪ এএম

প্রেমিককে ভিডিও কলে রেখে আত্মহত্যা করল প্রেমিকা

বরিশাল প্রতিনিধি

বরিশালে প্রেমিককে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক শিক্ষার্থী।

রোববার (১৫ জানুয়ারি) বরিশাল বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৪ জানুয়ারি) রাত ৩টার দিকে কলেজের ছাত্রীনিবাসের ৩০৪ নম্বর কক্ষে ফ্যানের হুকের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত ব্যক্তি পটুয়াখালীর গলাচিপা উপজেলার ছোট ডাকুয়া গ্রামের বশির মিয়ার মেয়ে কেয়া আক্তার রত্না (২০)। তিনি বরিশালের রহমতপুর কৃষি কলেজের চতুর্থ সেমিস্টারের ছাত্রী ছিলেন। প্রেমিক গাজীপুর জেলার সদর উপজেলার হাতিয়া গ্রামের রাজু আহমেদের ছেলে অন্তর আলী।

কৃষি কলেজের ছাত্রী নিবাসের তত্ত্বাবধায়ক যুথিকা পাল জানান, শনিবার রাত ৩টার দিকে ছাত্রীনিবাসের অন্যান্য ছাত্রীরা তাকে মুঠোফোনে রত্নার আত্মহত্যার বিষয়টি জানায়। পরে তিনি তাৎক্ষণিক ছাত্রীনিবাসে যান এবং বিমানবন্দর থানায় সংবাদ দেন। এ সময় পুলিশ এসে কক্ষের দরজা ভেঙে ছাত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তখন নারী পুলিশ না থাকায় উদ্ধার কার্যক্রম চালানো যায়নি। পরে রোববার সকাল ৮টার দিকে নারী পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মো হেলাল উদ্দিন জানান, এ ঘটনায় প্রেমিক মো. অন্তরকে আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ। তিনি রত্নার সহপাঠী। অন্তরকে আসামি করে আত্মহত্যায় প্ররোচনা মামলা দায়ের করেছেন নিহতের বাবা। পরে ওই মামলায় অন্তরকে গ্রেপ্তার দেখানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অন্তর রত্নার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন। আত্মহত্যার আগের ভিডিও কলসহ রত্নার মোবাইল জব্দ করা হয়েছে। সেখানে ভিডিও কলের প্রমাণ পাওয়া গেছে।

আর্কাইভ