• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

‘এত ভালোবাসার পরেও অন্যের প্রতি ঝুঁকে পড়েছ’ লিখে প্রেমিকের আত্মহত্যা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩, ০১:৩৬ এএম

‘এত ভালোবাসার পরেও অন্যের প্রতি ঝুঁকে পড়েছ’ লিখে প্রেমিকের আত্মহত্যা

পাবনা প্রতিনিধি

পাবনা সদর উপজেলায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আশরাফুল ইসলাম আশরাফ (২৩) নামের এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। রোববার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার দোগাছী ইউনিয়নের লাছিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আশরাফুল ওই গ্রামের হযরত আলীর ছেলে ও পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন। লেখাপড়ার পাশাপাশি তিনি ইন্টারনেটভিত্তিক আউটসোর্সিংয়ের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আশরাফুলের সঙ্গে দোগাছী কলেজের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। গত বৃহস্পতিবার দুজনের মধ্যে বাগবিতণ্ডার জেরে প্রেমিকাকে থাপ্পড় মারেন আশরাফুল। পরে বিষয়টি পারিবারিক পর্যায়ে চলে যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেন আশরাফুল।

সর্বশেষ দুটি স্ট্যাটাসে তিনি লেখেন, ‘তোমার সাহসিকতা দেখে আমি সত্যি বিস্মিত! তোমাকে এত ভালোবাসার পরেও তুমি অন্যের প্রতি ঝুঁকে পড়েছ। তাহলে কি সত্যি আমি ভালোবাসতে পারিনি?’

আরেক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘ভালো থেকো সবাই.! আমিও ভালো থাকবো ওপারে...।’

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ জানা সম্ভব হবে।’

আর্কাইভ