• ঢাকা মঙ্গলবার
    ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বাক প্রতিবন্ধী যুবককে বেড়াতে নিয়ে গিয়ে দুই তরুণীর ব্ল্যাকমেইল, অতঃপর...

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩, ১২:২৯ এএম

বাক প্রতিবন্ধী যুবককে বেড়াতে নিয়ে গিয়ে দুই তরুণীর ব্ল্যাকমেইল, অতঃপর...

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাক প্রতিবন্ধী এক যুবককে নারী দিয়ে ব্ল্যাকমেইল করে দুই  লাখ টাকা মুক্তিপণ চেয়ে না পেয়ে তার মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। পুলিশ এ অভিযোগে রোববার রাতে রাজধানীর ডেমরা থেকে দুই তরুণীসহ ৪ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন- রাজধানী ডেমরার বাশেরপুল এলাকার বাবু মিয়ার ছেলে রাজু (২০), একই এলাকার বাবুর ভাড়াটিয়া ইউসুফের ছেলে বিল্লাল হোসেন ওরফে বিপ্লব (২৯), ফারুকের ভাড়াটিয়া মিজানের মেয়ে ইসরাত জাহান জুয়েনা (১৯) ও হাসানের মেয়ে সাথী (১৯)।

পুলিশ জানায়, গত শুক্রবার বিকালে রাজধানী সবুজবাগ এলাকা থেকে গ্রেফতার দুই তরুণী বেড়ানোর কথা বলে বাক প্রতিবন্ধী রাজিব সরকারকে ফতুল্লার পোস্ট অফিস রোডের একটি বাড়িতে নিয়ে আসে। এখানে পূর্ব থেকেই উপস্থিত ছিল গ্রেফতার বিল্লাল, রাজুসহ পোস্ট অফিস রোড এলাকার বেশ কয়েকজন সন্ত্রাসী। এখানে আসা মাত্র তরুণীদের সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে বলে অভিযোগ তুলে বাক প্রতিবন্ধী রাজিব সরকারকে মারধর শুরু করে তারা।

এরপর তারা রাজিব সরকারের পরিবারের কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে রাজিবকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়। পরদিন শনিবার সকালে রাজিব সরকারকে তারা ছেড়ে দেয়। তবে রাজিবের ব্যবহৃত ২ লাখ ২০ হাজার টাকা দামের মোটরসাইকেল, একটি মোবাইল ও সঙ্গে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, এ ঘটনায় রাজিব সরকারের ছোট বোন মাহিন আক্তার শান্তার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। রাজিব সরকার ঢাকার সবুজবাগ থানার মানিকদিয়া এলাকার আমজাদ হোসেনের ছেলে। রাজিবের বোনের অভিযোগে মামলা হয়েছে।

আর্কাইভ