• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পাবনার শিশু কুড়িগ্রামে, উদ্ধার করে পরিবারকে ফিরিয়ে দিল পুলিশ

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩, ০৫:০২ পিএম

পাবনার শিশু কুড়িগ্রামে, উদ্ধার করে পরিবারকে ফিরিয়ে দিল পুলিশ

রংপুর ব্যুরো

পথ হারিয়ে পাবনার ঈশ্বরদী থেকে ট্রেনে কুড়িগ্রাম রেলস্টেশন এসে পড়েন শাওন নামের (১১) এক শিশু। সেখানে গিয়ে কান্না করছিলেন শিশুটি। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। এর আগে ১৫ জানুয়ারি সন্ধ্যার দিকে জাতীয় জরুরি সেবা থেকে ফোন পেয়ে তাৎক্ষণিক কুড়িগ্রাম সদর থানার একটি টহল টিম কুড়িগ্রাম রেলস্টেশন থেকে মো. আলামিন ওরফে শাওনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, শাওন পাবনার ঈশ্বরদী কদমতলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। বাবা রফিকুল ইসলাম গ্যাস কোম্পানির পিকআপচালক। বাড়িতে কেউ না থাকার সুযোগে সকালবেলা ট্রেনে উঠে চলে এসেছে। পরবর্তীতে ঈশ্বরদী থানায় যোগাযোগ করে শাওনের বাবা মাকে খবর দেন সদর থানা পুলিশ। খবর পেয়ে শাওনের বাবা-মা ও ভাই কুড়িগ্রাম থানায় উপস্থিত হলে শাওনকে হস্তান্তর করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে শাওন নামের এক শিশুকে কুড়িগ্রাম রেলস্টেশন থেকে উদ্ধার করা হয়। রাতে তার বাবা-মা ও ভাইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

আর্কাইভ