• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

মহিষের আক্রমণে গৃহবধূ নিহত, আ.লীগ নেতাসহ আহত ১০

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ১২:০০ এএম

মহিষের আক্রমণে গৃহবধূ নিহত, আ.লীগ নেতাসহ আহত ১০

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

টাঙ্গাইলের দেলদুয়ারে মহিষের আক্রমনে এক গৃহবধূ নিহত হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ আহত হয়েছেন ১০ জন। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে উপজেলার তারুটিয়া ও লাউহাটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূর নাম হাজরা বেগম (৪৫)। তিনি উপজেলার তারুটিয়া গ্রামের মৃত আজগর আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার তারুটিয়া গ্রামের শরিফ মিয়ার একটি মহিষ হঠাৎ করে অস্বাভাবিক আচরন করতে থাকে। এক পর্যায়ে মহিষের আক্রমণে তারুটিয়া গ্রামের শরীফ ও কিতাব আলীসহ ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক গৃহবধূ হাজরাকে মৃত ঘোষনা করেন।

পরবর্তীতে মহিষটি পার্শ্ববর্তী গ্রাম লাউহাটিতে আক্রমণ চালায়। এ সময় লাউহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী খানসহ ৬ জন আহত হয়। এ সময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আর হাসমত আলী খানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

লাউহাটি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মো. সাইদুর রহমান বলেন, নিহত ওই গৃহবধূর মরদেহ স্বজনরা বাড়ি নিয়ে গেছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের দুই জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও এক জনকে ঢাকা সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে বিক্ষুব্ধ জনতা ওই মহিষটি আটক করে মেরে ফেলে বলেও তিনি জানান।

আর্কাইভ