• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

যতদিন এমপি থাকবো মসজিদ ও মাদ্রাসাকে বেশি গুরুত্ব দিব -এড নুরুদ্দীন চৌধুরী নয়ন এমপি

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ০৬:৫৭ পিএম

যতদিন এমপি থাকবো মসজিদ ও মাদ্রাসাকে বেশি গুরুত্ব দিব -এড নুরুদ্দীন চৌধুরী নয়ন এমপি

লক্ষ্মীপুর প্রতিনিধি

আমি যতদিন এমপি থাকব, মসজিদ ও মাদ্রাসাকে বেশি গুরুত্ব দিব। আমার নেত্রী শেখ হাসিনা বাংলাদেশে ৪৬০টি মডেল মসজিদ তৈরি করছেন। মসজিদের ইমাম মুয়াজ্জিনদের বেতন দেয়ার উদ্যোগ নিয়েছেন।

সোমবার (২৩ জানুয়ারি) লক্ষ্মীপুর সদর উপজেলার ৭নং বশিকপুর ইউনিয়নের মাদ্রাসাতুল বানাত আল ইসলামিয়া ফাজিল মাদ্রাসা ও এতিমখানার নব নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে লক্ষ্মীপুর ২ আসনের সাংসদ এড নুর উদ্দিন চৌধুরী নয়ন এ কথা বলেন।
তিনি আরও বলেন ৪০০ শত ডিপ টিউবওয়েল বসাতে জনগণের জন্য ২৮ লাখ টাকা আমি নিজে জমা দিয়েছি, জনগণের থেকে একটাকাও নিই নাই।
যতদিন এমপি থাকবো এভাবেই জনগণের সেবা করে যাবো।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলার চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা কায়কোবাদ, লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এম আর মাসুদ, বশিকপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান, লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাও আলহাজ একেএম আবদুল্লা, মাদ্রাসাতুল বানাত আল ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ কবির হোসেন, ও মাদ্রাসার শিক্ষক মন্ডলী, বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর প্রফেসর, বিশিষ্ট ঠিকাদার ও সমাজ সেবক আলতাফ হোসেন। 
সভায় সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক জহির উদ্দিন। 
সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের সাবেক সভাপতি ও দাতা সদস্য এনায়েত উল্লাহ।

 

এএল/

আর্কাইভ