• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩, ০৮:১১ পিএম

পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপের সঙ্গে সংঘর্ষে খোরশেদ মিয়া (৪৫) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন।
রোববার (২৯ জানুয়ারি) সকালে রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদে এ দুর্ঘটনা ঘটে।
নিহত খোরশেদ মিয়া পাশের ভৈরব উপজেলার মধ্যেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এ ঘটনায় অটোরিকশায় থাকা এক যাত্রী গুরুতর আহত হলে তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।
ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মাহমুদাবাদে ভৈরবগামী এক পিকআপ ও বারৈচাগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপের সামনের অংশ এবং অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক নিহত হন। এ ঘটনার পর থেকে ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ যানজট নিরসন করে। গাড়ি দুটি জব্দ করলেও পিকআপের চালক পালিয়ে যান।
প্রত্যক্ষদর্শী মো. জবান আলী জানান, ভৈরবগামী পিকআপের চালক বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। ঘটনাস্থলে অটোরিকশাচালক নিহত হন। অটোরিকশায় থাকা এক যাত্রীর দুই পা ভেঙে গেছে। স্থানীয়দের সহায়তায় আহত যাত্রীকে ভৈরব হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এমন মর্মান্তিক দুর্ঘটনা মোটেও কাম্য নয়।


ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক নুর সিটি নিউজ ঢাকাকে জানান, ঘটনাস্থল থেকে অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। জব্দ করা গাড়ি দুটি থানা হেফাজতে। পিকআপের চালক পলাতক। এ বিষয়ে পরবর্তী আইনানুগ পদক্ষেপ নেয়া হবে।

 

এনএমএম/

 

আর্কাইভ