• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মাছ কেনা নিয়ে ৩ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ২০

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০২:১২ এএম

মাছ কেনা নিয়ে ৩ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ২০

সংগৃহীত

সিটি নিউজ ডেস্ক

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুকুরিয়া বাজারে শুক্রবার সকালে মাছ কেনা নিয়ে তিন গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ২০ জন আহত হয়েছেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুইপক্ষের লোকজনকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 
সংঘর্ষে আহতদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং গুরুতর আহত সুলতান মাতুব্বরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মীরাকান্দা গ্রামের ফারুক মীর মাছ ক্রয় করতে পুকুরিয়া বাজারে যান। এ সময় এক জেলের মাছ পছন্দ হলে ফারুক মীর ওই মাছের দাম করেন। এ সময় সেখানে দাঁড়িয়ে থাকা পুকুরিয়া গ্রামের করিম মাতুব্বর বলেন- আমি মাছের দাম করছি তুই (ফারুক) দাম করলি কেন? এ নিয়ে প্রথমে দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সুলতান মাতুব্বর ফারুক মীরকে থাপ্পড় মারেন। তখন বাজারে গোস্ত বিক্রি করা নাজিরপুর গ্রামের কয়েকজন কসাই ফারুক মীরের পক্ষ নিয়ে করিম মাতুব্বরের পুত্র সুলতান মাতুব্বরকে বেধড়ক মারধর করে গুরুতর আহত করেন। মারধরের সংবাদ পেয়ে পুকুরিয়া গ্রামের লোকজন এবং নাজিরপুর ও মীরাকান্দা গ্রামের লোকজন দুই ভাগে ভাগ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ২০ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।
এ ব্যাপারে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম জানান, শুক্রবার সকালে তুচ্ছ ঘটনা নিয়ে দুইপক্ষের মধ্যে মারামারি হয়েছে। আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। কোনো পক্ষেই অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

আরিয়ানএস/

আর্কাইভ