• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দুবছর আগে শ্রেণিকক্ষে শাসন, শিক্ষককে কুপিয়ে জখম করল ছাত্র

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ১২:৫৩ এএম

দুবছর আগে শ্রেণিকক্ষে শাসন, শিক্ষককে কুপিয়ে জখম করল ছাত্র

আহত শিক্ষক আবু ইউসুফ।

সিটি নিউজ ডেস্ক

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় দুই বছর আগে শ্রেণিকক্ষে ছাত্রকে শাসানোর ঘটনায় শিক্ষককে কুপিয়ে জখম করেছে এক ছাত্র। হামলার সময় ভাইকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন ওই শিক্ষকের ছোট ভাই। গতকাল রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
আহত শিক্ষক মো. আবু ইউসুফ (৪০) উপজেলার সাহেরখালী উচ্চ বিদ্যালয়ে কর্মরত রয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে। তার ছোট ভাইয়ের নাম আবু ইউনুছ। তাদের বাড়ি পশ্চিম হাইতকান্দি গ্রামে।


আবু ইউনুছ জানান, ২০২১ সালে স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ইউনুস শ্রেণিকক্ষে গোলমাল করায় তার বিষয়ে তৎকালীন প্রধান শিক্ষক নাদেরুজ্জামান আজাদকে জানান শিক্ষক ইউসুফ। তখন প্রধান শিক্ষক ওই ছাত্রকে ডেকে শাসন করেন। এরপর থেকে ইউসুফ স্কুলে যাওয়া-আসার পথে তাকে গালাগাল করত এবং হুমকি দিত ছাত্র ইউনুস। গতকাল বিকেলে স্কুল থেকে ফেরার পথে ইউসুফের পথ আটকে ইউনুসসহ কয়েকজন তার ওপর হামলা করে। পরে তিনি বিষয়টি জানাতে সাবেক প্রধান শিক্ষক নাদেরুজ্জামান আজাদের বাড়ি যান। সেখান থেকে ফেরার পথে ফের তার ওপর হামলা করে তারা। এরপর সন্ধ্যায় আবার ইউনুস, তার বাবা নুরুল হক, ভাই ইলিয়াছ, মা রোকেয়া, বোন তানজিনাসহ আরও কয়েকজন বাড়িতে এসে ইউসুফকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তিনি ভাইকে বাঁচাতে গেলে তার হাতেও কোপ দেওয়া হয়।
সাহেরখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেজবাউল হক বলেন, ‘যতটুকু জেনেছি ২০২১ সালে ইউনুস নামে ওই ছাত্র ক্লাসে গোলযোগ করায় তাকে শাসন করা হয়। ওই ঘটনার জেরে রোববার শিক্ষক আবু ইউসুফের ওপর হামলার ঘটনা ঘটেছে।’
মিরসরাই থানার ওসি কবির হোসেন বলেন, তিনি ঘটনা শুনেছেন। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেবেন।

 

আরিয়ানএস/

আর্কাইভ