• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

স্ত্রীর টাকা চুরি করে প্রেমিকাকে নিয়ে পালালেন স্বামী

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩, ০৫:০৯ পিএম

স্ত্রীর টাকা চুরি করে প্রেমিকাকে নিয়ে পালালেন স্বামী

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় স্ত্রীর নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরি করে প্রেমিকাকে নিয়ে স্বামী পালিয়েছেন।

আজ বৃহস্পতিবার (৯ মার্চ) সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন। গত বুধবার (৮ মার্চ) বিকেলে এ ঘটনায় ভুক্তভোগী মুসলিমা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় এসে অভিযোগ দিয়েছেন। এর আগে একই দিন দুপুরে উপজেলার গোয়ালদী গনির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তি হলেন, রংপুরের মিঠাপুকুর লাহরী এলাকার গোলসান মিয়ার ছেলে মাসুদ রানা (৩০) ভুক্তভোগী হলেন, উপজেলার বারদী ইউনিয়নের নাগপাড়া এলাকার আবুল হোসেনের মেয়ে মুসলিমা আক্তার।

অভিযোগসূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে মুসলিমা আক্তারের সঙ্গে মাসুদ রানার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর মুসলিমা জানতে পারেন, প্রথম স্ত্রী ও সন্তানের কথা গোপন করে তাকে বিয়ে করেন মাসুদ। দুই স্ত্রী থাকার পরও মাসুদ কাঁচপুর এলাকার এক সন্তানের জননী এক গৃহবধূর সঙ্গে পরকীয়ায় প্রেমে লিপ্ত হন।

এদিকে এ ঘটনাটি মুসলিমা জানতে পারলে এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক অশান্তি সৃষ্টি হয়। প্রতিবাদ করলে তাকে মারধর করে মাসুদ। কিন্তু বুধবার দুপুরে স্ত্রী মুসলিমা কাজে গেলে মাসুদ ঘরে থাকা নগদ ৪৮ হাজার টাকা, এক ভরি স্বর্ণালংকার নিয়ে ওই প্রেমিকাকে নিয়ে পালিয়ে যান।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ জানান, বুধবার বিকেলে এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আর্কাইভ