• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পরকীয়াতে বাধা দেয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ০৬:৪৮ পিএম

পরকীয়াতে বাধা দেয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় পরকীয়ায় বাধা দেয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কবির হোসেন নামের এক ব্যক্তির বিরুদ্ধে। গত মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যায় উপজেলার পাঁকা ইউনিয়নের শলইপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে নিহতের স্বামী কবির হোসেন পালিয়েছেন। নিহত রিপা খাতুন রাজশাহীর বাঘা উপজেলার উত্তর মিল্লিক বাঘা এলাকার আনসার ফকিরের মেয়ে।

নিহতের বড় ভাই মুশিকুল ইসলাম জানান, ১১ বছর আগে রিপার সঙ্গে কবির হোসেনের বিয়ে হয়। তাদের সংসারে দুইটি সন্তান রয়েছে। রিপা বর্তমানে অন্তঃসত্ত্বা। এর মধ্যে কবির হোসেন অন্য একজনের সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয়েছেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই বাকবিতণ্ডা হতো। মঙ্গলবার বিকেলেও তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে তাকে মারধর ও নির্যাতন করেন স্বামী কবির হোসেন এবং তার পরিবারের লোকজন। সন্ধ্যার দিকে মোবাইল ফোনে কল করে তাদের হাসপাতালে যেতে বলা হয়। রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে গিয়ে রিপাকে মৃত অবস্থায় দেখতে পান তারা।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, অন্তঃসত্ত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যা করে পালিয়েছেন কবির হোসেন এমন সংবাদে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। আজ বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

/এএল

আর্কাইভ