• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বাড়িতে প্রেমিকাকে দেখে পালাল আশিক

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ০৬:১২ পিএম

বাড়িতে প্রেমিকাকে দেখে পালাল আশিক

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে নবম শ্রেণির এক ছাত্রী। এ সময় তাকে দেখে বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক।

বৃহস্পতিবার (৩০ মার্চ) স্থানীয় ইউপি সদস্য শাহিন শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২৯ মার্চ) রাত ৮টায় উপজেলার খাষকাউলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তি একই গ্রামের আবু সাইদ মণ্ডলের ছেলে আশিক (১৮)।

অনশনে থাকা ওই ছাত্রী জানান, ২০২২ জেএসসি পরীক্ষা দিতে গিয়ে আমার সঙ্গে আশিকের পরিচয় হয়। এরপর মোবাইলফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই একপর্যায়ে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেন আশিক। আমাদের বিষয়টি দুই পরিবারের লোকজনই জানে। কিছুদিন ধরে আশিক আর আমার সঙ্গে যোগাযোগ করছে না।

তিনি আরও জানান, নিরুপায় হয়ে বিয়ের জন্য আশিকের বাড়িতে এসেছি। আমাকে দেখে আশিক বাড়ি থেকে পালিয়ে গেছে। এখন ও বিয়ে না করলে আমার কী হবে?

স্থানীয় ইউপি সদস্য শাহিন শিকদার জানান, অনশনে থাকা মেয়েটি পাশের ভুমুরিয়া গ্রামের বাসিন্দা। নবম শ্রেণিতে পড়েন। বিয়ের দাবিতে আশিকের বাড়িতে এসেছেন। কিন্তু মেয়েকে দেখে আশিক বাড়ি থেকে চলে গেছেন। এ বিষয় নিয়ে উভয়পক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়টি আশিকের বাবা আবু সাইদ মণ্ডল জানান, আমার ছেলে ওই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করেনি। যদি প্রেম করত তাহলে আশিক বাড়ি থেকে চলে যেত না।

এ বিষয়ে চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, এই বিষয়টি জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর্কাইভ