• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সেই প্রতীকী খালেদা জিয়ার বাড়িতে বিএনপি নেতাকর্মীরা

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০১:৪৫ এএম

সেই প্রতীকী খালেদা জিয়ার বাড়িতে বিএনপি নেতাকর্মীরা

নড়াইল প্রতিনিধি

গত ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নড়াইলের লোহাগড়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠানে উপজেলার দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী আননুর জাহান তাহা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাজে কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

ডিসপ্লেটি মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানের সঙ্গে সঙ্গতিপূর্ণ নয় এবং এ সংক্রান্তে জনমনে বিরুপ প্রতিক্রিয়াসহ উপজেলা প্রশাসনের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে মর্মে পরের দিন ২৭ মার্চ ওই স্কুলের প্রধান শিক্ষককে শোকজ করেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর আলী। এ ঘটনার পর উপজেলা প্রশাসনের করা শোকজের চিঠির কপি ও বেগম খালেদা জিয়ার সাজে সজ্জিত স্কুল ছাত্রী আননুর জাহান তাহার ছবি মুহূর্তেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে; যা নিয়ে আলোচনা সমালোচনার সৃষ্টি হয় দেশব্যাপী।

ফেসবুকে ভাইরাল হওয়া বিষয়টি বিএনপির দলীয় নেতাকর্মীদের নজরে আসলে শুক্রবার দুপুরে ওই ছাত্রীর উপজেলার লক্ষীপাশা গ্রামের বাড়িতে এসে বিএনপির স্থানীয় ও জাতীয় পর্যায়ের নেতারা শুভেচ্ছা বিনিময় করেন। পরে আননুর জাহান তাহাকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা ও উপহার তুলে দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ড।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম, নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সহ-সভাপতি জুলফিকার আলী, আলী হাসান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভি জর্জ, লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক জিএম নজরুল ইসলাম, বিএনপি নেতা এস এম আবু হায়াত সাবুসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

 

 

বিএস/

আর্কাইভ