• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে যা করলেন স্ত্রী

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩, ০১:৫৫ এএম

প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে যা করলেন স্ত্রী

নোয়াখালী প্রতিনিধি

কোম্পানীগঞ্জ উপজেলায় প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে বিবি খাদিজা রোজি (২৮) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  

শুক্রবার বিকালে উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডের মাস্টারপাড়া এলাকার নুরুল হক ভিলায় এ ঘটনা ঘটে।

রোজি বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের লবণবেপারী বাড়ির মৃত আব্দুল বারীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোজি প্রেম করে কিশোরগঞ্জের বাসিন্দা কাতার প্রবাসী মো. নাসিমকে বিয়ে করেন। বিয়ের পর রোজি জানতে পারেন তার স্বামীর আগের একটি স্ত্রী আছে। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এক পর্যায়ে নাসিম রোজিকে কথা দেন আগের স্ত্রীর সঙ্গে সম্পর্ক রাখবেন না।

কথা না রেখে নাসিম পুনরায় তার প্রথম স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেন। এ নিয়ে শুক্রবার বিকাল ৫টার দিকে স্বামীর সঙ্গে ফোনে কথা কাটাকাটি হয় রোজির। একপর্যায়ে ভাড়া বাসায় স্বামীকে ভিডিওকলে রেখে জানালার সঙ্গে গলায় ফাঁস দেন তিনি।  তাৎক্ষণিক তার স্বামী বিষয়টি মোবাইলে বাড়ির মালিককে জানান। পরে বাড়ির মালিক ঘরের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করেন।  তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বিএস/

আর্কাইভ