• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আগুনে পুড়লো একসঙ্গে ৪ ভাইয়ের ঘর

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ০৬:৩১ পিএম

আগুনে পুড়লো একসঙ্গে ৪ ভাইয়ের ঘর

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের সদর উপজেলা চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে চার ভাইয়ের বসতঘর পুড়ে গেছে। এ সময় জাহিদ হোসেন নামে এক যুবক আহত হয়েছেন।

আজ বুধবার (১৯ এপ্রিল) লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত ১০টায় ওই গ্রামে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা হলেন- পশ্চিম লতিফপুর গ্রামের সায়েদুল হকের ছেলে রিয়াজ, হুমায়ুন, জিন্নুর হোসেন ও বেল্লাল হোসেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানা গেছে, গত মঙ্গলবার (১৮ এপ্রিল) রাতে হুমায়ুনের ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে রিয়াজের ঘরেও আগুন ছড়িয়ে পড়ে। এ সময় সংবাদ পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় দেড়ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই রিকশাচালক হুমায়ুন ও কাঠমিস্ত্রি রিয়াজের ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে আগুন ছড়িয়ে পড়ে বেলাল ও জিন্নুর ঘরও আংশিক পুড়ে যায়।

স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা সিটি নিউজ ঢাকাকে জানান, মঙ্গলবার রাতে সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থলে যায় আমাদের একটি ইউনিট। পরে আগুন নিয়ন্ত্রে আনা হয়েছে। ক্ষতির পরিমাণ নির্ণয়ে কাজ চলছে। আগুন নেভাতে গিয়ে স্থানীয় এক যুবক আহত হয়েছে। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

জেকেএস/

আর্কাইভ