• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

যশোরে ভাইয়ের হাতে বোন খুন

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩, ০৯:৩৭ পিএম

যশোরে ভাইয়ের হাতে বোন খুন

যশোর প্রতিনিধি

যশোর শহরের বেজপাড়া এলাকায় ফারহানা পারভীন নামে এক তরুণীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে আপন ভাই ফয়েজ রাজ্জাক ফারদিন (২৩) ও মা আইরিন পারভীনের (৫৫) বিরুদ্ধে। হত্যার দায় স্বীকার করায় তাদের গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে যশোর কোতোয়ালি থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান।


জুয়েল ইমরান জানান, ফারহানা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় মা ও ভাইয়ের সঙ্গে যশোর শহ‌রের বেজপাড়ার রা‌সেল চত্বর এলাকার ইমরান কবীরের বাড়িতে ভাড়া থাকতেন। পারিবারিক কলহের জেরে তাকে তার ভাই ফারদিন শ্বাসরোধে হত্যা করে। এরপর তার মরদেহ ভাই ফারদিন ও তার মা আইরিন পারভীন গ্রামের বাড়ি মাগুরার শালিখায় নিয়ে যায়। আত্মহত্যা করেছে বলে তাকে সমাহিত করার চেষ্টা করা হয়। নিহতের গোসলের সময় তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। এরপর ফারহানার চাচা রবিউল ইসলাম বিষয়টি শালিখা থানা পুলিশকে অবহিত করে। শালিখা পুলিশের মাধ্যমে অবহিত হওয়ার পর যশোর কোতোয়ালি থানা পুলিশ ফারহানার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। একই সঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য ফারহানার ভাই ফারদিন ও মা আইরিন বেগমকে হেফাজতে নেয় পুলিশ। এরপর তারা হত্যার দায় স্বীকার করলে ফারহানার চাচা রবিউল ইসলামের দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।


এডিএস/

আর্কাইভ