• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

পিরোজপুরে নদীতে পড়ে নিখোঁজের ৩৭ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ০৭:১১ পিএম

পিরোজপুরে নদীতে পড়ে নিখোঁজের ৩৭ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় মায়ের সঙ্গে পার্কে ঘুরতে গিয়ে সেতু থেকে নদীতে পড়ে নিখোঁজের ৩৭ ঘণ্টা পর শিশু সিন্থিয়ার মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

শুক্রবার (২৮ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ব্যাপারী বাড়ির পাশে খালের চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সিন্থিয়া আক্তার কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের জোলাগাতি গ্রামের কাউসার খান ও হাফসা দম্পতির একমাত্র মেয়ে।

ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার পারভেজ আহম্মেদ পলাশ বলেন, ‘স্থানীয়ভাবে খবর পেয়ে সকালে আমরা ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ব্যাপারী বাড়ির পাশে খালের চর থেকে সিন্থিয়ার মরদেহ উদ্ধার করি। মরদেহ ভান্ডারিয়া থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’


ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, ‘ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। শিশুটির পরিবারকে খবর দেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হচ্ছে।’

বুধবার সন্ধ্যায় ভান্ডারিয়া শিশু পার্কে মায়ের সঙ্গে বেড়াতে এসে পোনা নদীর ওপর বেইলি ব্রিজের ভাঙা অংশ দিয়ে নদীতে পড়ে নিখোঁজ হয় চার বছর বয়সী শিশু সিন্থিয়া।


এডিএস/

আর্কাইভ