• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মণিরামপুরের মাছের আড়তের ম্যানেজার খুন

প্রকাশিত: জুন ২৭, ২০২৩, ০৮:০১ পিএম

মণিরামপুরের মাছের আড়তের ম্যানেজার খুন

যশোর প্রতিনিধি

যশোরের বকচর কোল্ড স্টোরেজ এলাকায় দুর্বৃত্ত্বদের ছুরিকাঘাতে জসিম উদ্দিন (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি মণিরামপুর উপজেলার হাকোবা গ্রামের আব্দুল কুদ্দুস মোড়লের ছেলে।


কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, সোমবার রাত ৮টার দিকে বকচর কোল্ড স্টোরেজের পেছনে এক যুবকে কে বা কারা ছুরিকাঘাত করে। তিনি মারা গেছেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অনুসন্ধান করছে। কারা এই ঘটনার সাথে জড়িত তা তিনি বলতে পারেননি।


নিহতের ভাই নয়ন জানিয়েছেন, তার ভাইকে কে বা কারা ছুরিকাঘাত করেছে শুনে তিনি হাসপাতালের মর্গে গিয়ে ভাইয়ের মরদেহ দেখতে পান। তার ভাই মণিরামপুরের গোল্ডেন ফিস নামক একটি মাছের আড়তের ম্যানেজার ছিলেন। সোমবার কখন তিনি যশোরে আসেন এই বিষয়ে তিনি কিছু বলতে পারেননি। বারবার ভাইয়ের নাম করে তিনি কান্নায় মূর্ছে যাচ্ছিলেন।

 

ওই এলাকার একটি সূত্র জানিয়েছে, নিহতের কাছে বেশ কিছু টাকা ছিলো। ওই এলাকার চিহ্নিত কয়েকজন সন্ত্রাসী জসিমকে ধরে নিয়ে বকচর কোল্ড স্টোরেজ এলাকার লিটন ফ্লাওয়ার মিলের পিছনে নিয়ে যায়। পরে তাকে ছুরিকাঘাতে করে। নিহতের কোমর ও পায়ে একাধিক ছুরিকাঘাত করা হয়। ওই এলাকার দুই ব্যক্তি তাকে রাত পৌনে ৯টার দিকে হাসপাতালে নিয়ে যায়।


হাসপাতালে জরুরী বিভাগের ডাক্তার জসীম উদ্দীন জানিয়েছেন, হাসপতালে নেয়ার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হতে পারে।


এডিএস/

আর্কাইভ