• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

চুয়াডাঙ্গায় মাদক মামলায় মা-ছেলের ১০ বছর করে কারাদণ্ড

প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০৩:১৬ এএম

চুয়াডাঙ্গায় মাদক মামলায় মা-ছেলের ১০ বছর করে কারাদণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় মা-ছেলেকে ১০ বছর করে কারাদন্ড প্রদান করেছেন আদালত। ১০ হাজার টাকা করে জরিমানা ও ৩ মাসের বিনাশ্রম করাদণ্ড প্রদান করেন আদালত। মঙ্গলবার দুপুর ৩টায় চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

সাজা প্রাপ্তরা হলেন- চুয়াডাঙ্গা দর্শনা আনোয়ারপুর গ্রামের কেরুর টেডি কোয়ার্টারের ফজলুর রহমানের স্ত্রী রহিমা বেগম ও ছেলে সাগর হোসেন। বিকালে তাদের পুলিশ প্রহরায় চুয়াডাঙ্গা জেলা কারাগারে নেওয়া হয়।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গার দর্শনা আনোয়ারপুর গ্রামের কেরুর টেডি কোয়ার্টারের ফজলুর রহমানের বাড়িতে অভিযান চালায়। ঘরের ভেতর স্টিলের বাক্স থেকে বস্তায় রাখা ১৩০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ রহিমা বেগমকে আটক করে। সাগর হোসেন এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না।

এ ঘটনায় চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আকবর হোসেন বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক সাহারা ইয়াসমিন একই বছরের ৩১ মার্চ আদালতে চার্জশিট দাখিল করেন।

মঙ্গলবার দুপুরে ৬ জন সাক্ষীর সকলের সাক্ষ্য গ্রহণ শেষে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

আর্কাইভ