• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বান্ধবীর আপত্তিকর ভিডিও ধারণ, কলেজছাত্র কারাগারে

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৬:২৫ পিএম

বান্ধবীর আপত্তিকর ভিডিও ধারণ, কলেজছাত্র কারাগারে

ছবি: সংগৃহীত

নাটোর প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গা ছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে কৌশিক (২১) নামের এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রকে নাটোর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল বুধবার রাতে জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রাম থেকে কৌশিককে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ৬ সোমবার কলেজছাত্রী বাদী হয়ে নলডাঙ্গা থানায় কৌশিকের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

গ্রেপ্তার কৌশিক নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রামের জুয়েল ইসলামের ছেলে ও বাগাতিপাড়া ডিগ্রি কলেজের ছাত্র।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ১৬ জুলাই দুপুরে নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নৌকা নিয়ে বেড়াতে কৌশিক ও তাঁর বান্ধবী। এ সময় কৌশিক মোবাইলে বান্ধবীর আপত্তিকর ভিডিও ধারণ করে। পরে বান্ধবীকে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেন। এতে ওই ছাত্রী রাজি না হলে মোবাইলে ধারণ করা ভিডিও স্বজনসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে নলডাঙ্গা থানায় কৌশিকের বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, কৌশিককে গ্রেপ্তার পর তাঁর মোবাইল ফোন জব্দ করা হয়। ভুক্তভোগী ছাত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে নাটোর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ