• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

জীবননগরে প্রতিবন্ধী কান্তাকে দেওয়া প্রতিশ্রুতি রাখলেনে এমপি টগর

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০১:৩৮ এএম

জীবননগরে প্রতিবন্ধী কান্তাকে দেওয়া প্রতিশ্রুতি রাখলেনে এমপি টগর

মিঠুন মাহমুদ, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর জীবননগর উপজেলার সীমান্ত  ইউনিয়নের শাখারিয়া  গ্রামের শারীরিক প্রতিবন্ধী কিশোরী সলেহার খাতুন কান্তাকে দেয়া কথা রেখেছেন। প্রতিশ্রুতি দেয়ার কয়েকদিনের মধ্যে প্রতিবন্ধী ওই কিশোরীকে উপহার দিয়েছেন ইলেকট্রিক সেলাই মেশিন।

শুক্রবার সকালে প্রতিবন্ধী কিশোরীকে নিজ বাড়ি দর্শনায় চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর একটি ইলেকট্রিক  সেলাই মেশিন উপহার দেন। ইলেকট্রিক সেলাই মেশিন পেয়ে প্রতিবন্ধী কিশোরী সালেহার কান্তার চোখ ভিজে যায়। আবেগাপ্লুত হয় তার পরিবার।

উল্লেখ্য, গত ২৮ জুলাই জীবননগর ইয়ুথ এ্যাসেম্বলীর পক্ষ থেকে উপজেলা পরিষদের হলরুমে উপজেলায় যুবদের মাঝে সম্মাননা প্রদানকালে শাখারিয়া গ্রামের প্রতিবন্ধী কিশোরী সালেহার কান্তার হাতে পুরস্কার তুলে দেন এমপি টগর। পুরস্কার বিতরণ শেষে তার পরিবারের খোঁজ খবর নেন তিনি। এসময় তিনি কিশোরী সালেহার কান্তার আয়ের জন্য একটি ইলেকট্রিক সেলাই মেশিন দেয়ার ব্যাপারে পরিবারের কাছে প্রতিশ্রুতি দেন।

প্রতিবন্ধী কিশোরী কান্তার বাবা-নুর আলী মন্ডল চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জীবনে অনেক নেতা ও জনপ্রতিনিধি দেখেছি, উনার মত এমন সাদা মনের মানুষ কখনো দেখি নাই। আল্লাহ এমপি সাহেবকে মানুষের সেবা করার জন্য নেক হায়াত দান করুক।

সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর বলেন, জনপ্রতিনিধি হিসেবে নয়, একজন সচেতন নাগরিক হিসেবে কিশোরী সালেহার কান্তার পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সমাজের সকল মানুষের উচিত সকল প্রতিবন্ধী মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকেও সমাজে মাথা উঁচু করে বাঁচার সুযোগ করে দেয়া।

ইলেকট্রিক সেলাই মেশিন প্রদানের সময় উপস্থিত ছিলেন, জীবননগর ইয়ুথ এ্যাসেম্বলীর সভাপতি মিঠুন মাহমুদ, সদস্য তুহিন  প্রমুখ।

আর্কাইভ