• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নরসিংদীতে স্পিডবোটের ঘাটের ইজারা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩, ০২:৪৭ এএম

নরসিংদীতে স্পিডবোটের ঘাটের ইজারা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩

ছবি: সংগৃহীত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে স্পিডবোট ঘাটের ইজারা ও দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সাজিদ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে শহরের কাউরিয়াপাড়া মহল্লার বাউলপাড়া নতুন লঞ্চঘাট এলাকায় স্থানীয় মতিন গ্রুপ ও সাবেক পৌর কমিশনার আলমাছ গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। গুরুতর আহত ৩ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

নিহত সাজিদ কাউরিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে। আহত ব্যক্তিরা হলেন: কাউরিয়াপাড়া এলাকার আমির হোসেন, ওবায়দুল ও তালহা।

এলাকাবাসী জানায়, আজ শুক্রবার দুপুর ১টার দিকে কাউরিয়া পাড়া মহল্লার মসজিদের সামনে মতিন গ্রুপ ও সাবেক কমিশনার আলমাছ গ্রুপের মধ্যে লঞ্চঘাটের স্পিডবোট ঘাট দখল নিয়ে দ্বন্দ্ব শুরু হয়। এর জেরে একপর্যায় দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে চারজন আহত হয়। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে সাজিদ নামে এক কিশোরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্য তিন আহতকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নুসরাত শারমিন বলেন, ‘আমাদের হাসপাতালে নিয়ে আসা আহত চারজনের মধ্যে একজনকে মৃত অবস্থায় পেয়েছি। আহত অন্য তিন ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, স্পিডবোট ঘাটের ইজারাসংক্রান্ত দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, একই সঙ্গে পুলিশি অভিযানও চলছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ