• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

চ্যানেল ২৪ এর ঝিনাইদহ প্রতিনিধিকে মারধর, হাসপাতালে ভর্তি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৫:১৫ পিএম

চ্যানেল ২৪ এর ঝিনাইদহ প্রতিনিধিকে মারধর, হাসপাতালে ভর্তি

ছবি: সংগৃহীত

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেনকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে। সেই সঙ্গে তার বাড়ি-ঘরে হামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। আহত সাদ্দাম হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে গ্রামে যাচ্ছিলেন সাদ্দাম হোসেন। পথে গাড়াগঞ্জ বাজারে গেলে ওই এলাকার বখাটে বিপ্লব হোসেন ও তার চাচা ফিরোজ হোসেন তার ওপর হামলা চালায়। সাদ্দামের স্বজনরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পরে শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লার নির্দেশে তার সমর্থকরা সাদ্দামের বাড়িতেও হামলা চালায়।

সাদ্দামের স্বজনরা জানায়, ২০২২ সালের শুরুতে সাদ্দাম হোসেনের নামে ফেসবুকে বিরূপ মন্তব্য করতেন গাড়াগঞ্জের বিপ্লব হোসেন নামের এক বখাটে। পরবর্তীতে চলতি বছরের জুলাই মাসে গোয়েন্দা পুলিশ বিপ্লব হোসেনকে শনাক্ত করে ধরে নিয়ে আসে। তখন সে ঘটনার ভুল স্বীকার করে মুচলেকা দিয়ে ক্ষমা চেয়ে নেয়। থানায় জিডি করা ও পুলিশের আটক করার কারণে বৃহস্পতিবার রাতে সাদ্দামের ওপর হামলা চালিয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাদ্দামের ওপর এই ন্যাক্কারজক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঝিনাইদহ প্রেসক্লাব। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ