• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

টাকা ভাগাভাগির দ্বন্দ্বে একজন খুন

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ১২:৫৪ এএম

টাকা ভাগাভাগির দ্বন্দ্বে একজন খুন

সিটি নিউজ ডেস্ক

গাজীপুর মহানগরীর বাসন দিঘিরচালা এলাকায় মাত্র তিনশত টাকার ভাগাভাগি নিয়ে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ওই যুবকের নাম নিহত আরিফ হোসেন (১৯) তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার জামাদি গ্রামের আবদুল মান্নানের ছেলে। গতকাল সোমবার (২ অক্টোবর) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। তবে পুলিশ অভিযুক্ত যুবকের নাম প্রকাশ করেননি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নগরীর বাসন চান্দনা চৌরাস্তার দিঘিরচালা এলাকায় প্রফেসর মো. নজরুল ইসলামের বাড়িতে মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন আরিফ হোসেন। সোমবার রাতে ওই এলাকায় আরিফের সাথে চলাফেরা করে অপর এক যুবকের সঙ্গে ৩০০ টাকার ভাগাভাগি নিয়ে বাগবিতন্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ওই যুবক চাপাতি দিয়ে কুপিয়ে আরিফকে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এ সময় স্থানীরা তাঁকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত তিনটার দিকে আরিফকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার ওসি আবু সিদ্দিক বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিভিন্ন সূত্রে জেনে ধারণা করা হচ্ছে নিহত আরিফ এবং অভিযুক্ত পালিয়ে যাওয়া আসামি ছিনতাই ও মাদকের সঙ্গে জড়িত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক অথবা ছিনতাই করা টাকা ভাগাভাগি নিয়ে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ