• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফরিদপুরে দাঁড়িয়ে থাকা বাস ও ট্রাকে আগুন

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩, ০১:৪৮ এএম

ফরিদপুরে দাঁড়িয়ে থাকা বাস ও ট্রাকে আগুন

ছবি: সংগৃহীত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর শহরের বাস টার্মিনালে দাঁড়িয়ে থাকা সাউদিয়া পরিবহন নামে একটি বাসে এবং শহরের টেপাখোলা এলাকায় একটি ট্রাকে আগুন দিয়েছে অবরোধকারী।

রোববার দিবাগত (১২ নভেম্বর) রাত ৩টার দিকে শহরের বাস টার্মিনালে সাউদিয়া পরিবহনের একটি বাসে আগুন দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অজ্ঞাতনামা ৩ থেকে ৪ জন দুষ্কৃতিকারী মোটরসাইকেল যোগে এসে শহরের বাস টার্মিনালে রাখা একটি বাসে পেছনের জানালা দিয়ে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে বাসের ভিতরের সম্পূর্ণ অংশ পুড়ে যায়।

অপরদিকে রাতে শহরের টেপাখোলা এলাকায় সড়কের পাশে রাখা একটি ট্রাকে আগুন দেয় অবরোধকারীরা। আগুনে ট্রাকের সামনের অংশ পুড়ে যায়।

বাসের হেলপার বাকি মাতুব্বর জানান, কামারখালী থেকে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে এসে রাত ১০টার দিকে বাস টার্মিনালে এসে পৌঁছায়। পরে খাওয়া-দাওয়া করে বাসের ভেতরে সামনের দিকে ঘুমিয়ে পড়ি। রাত পৌনে ৩টার দিকে ঘুমের মধ্যেই দম বন্ধ হয়ে আসছিল। এরই মধ্যে ঘুম ভেঙে যায়। তখন দেখি আগুন জ্বলছে।

তিনি আরও বলেন, তাড়াতাড়ি উঠে পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানালে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে বাসের ভিতরের অংশ পুড়ে যায়।

সাউদিয়া বাসের মালিক ফরহাদ হোসেন বলেন, বাসটি ফরিদপুরের লোকাল রুটে চলাচল করে। রাত ১০টার দিকে ট্রিপ মেরে আসে। দীর্ঘদিন যাবত টার্মিনালেই আমরা বাস রেখে দেই।

তিনি আরও বলেন, সংবাদ শোনার পর ঘটনাস্থলে এসে শুনতে পাই মোটরসাইকেল করে দুজন হেলমেট পরে এসে বাসের পেছন দিকে আগুন দিয়ে চলে যায়। অনেক ক্ষতি হয়ে গেছে।

ফরিদপুর ফায়ার সার্ভিস স্টেশনের সাব-অফিসার আকতার হোসেন বলেন, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ১০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। গাড়ির ভিতরের অংশ পুড়ে যায়।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, বাস টার্মিনালে পার্কিং করা বাসে এবং টেপাখোলা এলাকায় ট্রাকে যারা আগুন দিয়েছে তাদের আটকে অভিযান চালাচ্ছে পুলিশ।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ