• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সড়কে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে ২ জনের মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৯:২৩ এএম

সড়কে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে ২ জনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুরে সড়কে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে পৌর শহরের কলেজবাস স্ট্যান্ডের খালিশপুর সড়কে এ ঘটনা ঘটেছে।

নিহতেরা হলেন- ফতেপুর গ্রামের দুলাল মন্ডলের ছেলে খোকন মন্ডল (৫০) ও বেগমপুর গ্রামের আমির হোসেন শিশু ছেলে তানজিম হোসেন (১৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে হঠাৎ করে ঝড়ো হাওয়ার সঙ্গে হালকা বৃষ্টি শুরু হলে বিদ্যুৎ চলে যায়। পরে ঝড় বৃষ্টি থামলে বিদ্যুৎ আসার পরপরই আগুন লেগে তার ছিঁড়ে মাটিতে পড়লে খোকন মন্ডল বিদ্যুৎপৃষ্টে ঘটনাস্থলে নিহত হন। এ সময় শরীর থেকে পা বিছিন্ন অবস্থায় শিশু তানজিম হোসেনকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে নিলে দ্রুত তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

মহেশপুর পৌর মেয়র আব্দুর রশিদ খান জানান, বিদ্যুতের তার ছিঁড়ে মাটিতে পড়ে একজন ঘটনাস্থলে ও যশোর হাসপাতালে চিকিৎসাধীন অপরজনের মৃত্যু হয়েছে।

বিদ্যুৎ অফিসের আবাসিক প্রকৌশলী সেকেন্দার হাসান জাহাঙ্গীর জানান, ঝড়-বৃষ্টি শেষে বিদ্যুৎ চালু করা হলে ১১ হাজার ভোল্টেজের তারে আগুন লেগে মাটিতে ছিঁড়ে পড়ে। এতে নিহতের ঘটনা ঘটেছে। তবে বিষয়টি অনাকাঙিক্ষত।

আর্কাইভ