• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মানিকগঞ্জে শিক্ষক পেটানো সেই আল আমীন গ্রেফতার

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২, ০২:৪৩ এএম

মানিকগঞ্জে শিক্ষক পেটানো সেই আল আমীন গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় শিক্ষকের ওপর সন্ত্রাসী হামলার অন্যতম আসামি আল-আমীনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে আল আমীনকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন সাটুরিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস। বাকি আসামিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

জানা যায়, মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতে বাধা দেওয়ায় সহকারী শিক্ষক মো. তোফাজ্জল হোসেনের ওপর হামলা করা হয়। এ ঘটনায় মামলা করা হলে হামলাকারী আল আমীনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার ভোরে রাজধানী ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আল আমীনকে গ্রেফতার করায় সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী ও হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ বজলুর রহমানসহ স্থানীয়রা।

এর আগে, বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে বিদ্যালয়ের সামনের সড়কে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক নেতারা সন্ত্রাসীদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন। উপজেলার সব উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সুশীল সমাজসহ শত শত শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেন।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে শিক্ষককে লাঞ্চিত করার ঘটনায় আল আমীনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আইএ/

আর্কাইভ