• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ঢাকায় ব্যাপক জনসমাগমের প্রস্তুতি শাবি ছাত্রলীগের

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ০৭:৩৬ পিএম

ঢাকায় ব্যাপক জনসমাগমের প্রস্তুতি শাবি ছাত্রলীগের

ছবি: সংগৃহীত

সিলেট প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ঢাকার সমাবেশ সফল করতে ব্যাপক জনসমাগমের প্রস্তুতি নিচ্ছে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগ।

শনিবার (২৬ আগস্ট) শাবিপ্রবি ছাত্রলীগ নেতা মো. খলিলুর রহমান সিটি নিউজ ঢাকাকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কেন্দ্রীয়ভাবে আগামী পহেলা সেপ্টেম্বর রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্র সমাবেশের ডাক দেয়া হয়েছে। আমরা শাবিপ্রবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা প্রস্তুতি গ্রহণ করছি। সমাবেশকে সফল করতে শাবিপ্রবি ছাত্রলীগের অবস্থান সক্রিয় থাকবে। ঢাকার সমাবেশে জনসমাগমে নিজেদের মধ্যেও প্রস্তুতি নিচ্ছে সংগঠনটির নেতাকর্মীরা।

ছাত্রলীগ নেতা সজীবুর রহমান জানান, জাতীয় নির্বাচনের আগে এই ছাত্র সমাবেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিটকে একটি আলাদা সাহস যোগাবে। সমাবেশে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের সরাসরি দিক নির্দেশনা প্রদান করবেন। তাই সংগঠনের প্রতি ভালোবাসা রেখেই পহেলা সেপ্টেম্বরের সমাবেশ সফল করতে শাবিপ্রবি ছাত্রলীগ সমাবেশ স্থলে উপস্থিত থাকবে। নেত্রীর সুবার্তা জনগণের কাছে পৌঁছাতে শাবিপ্রবি ছাত্রলীগ বদ্ধপরিকর।

ছাত্রলীগের আরেক নেতা মামুন শাহ বলেন, আমরা শাবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীরা জাতীয় ও দলীয় প্রোগ্রামগুলোতে অংশগ্রহণ করে থাকি। পহেলা সেপ্টেম্বরের সমাবেশে অংশগ্রহণ করতে আমরা প্রস্তুতি নিচ্ছি। আমরা আমাদের স্থানীয় নেতাদেরও অবগত করেছি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ