• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

জাবি ছাত্র ইউনিয়নের আহ্বায়ক আলিফ, যুগ্ম আহ্বায়ক হাসিব

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩, ০৯:৫৭ পিএম

জাবি ছাত্র ইউনিয়নের আহ্বায়ক আলিফ, যুগ্ম আহ্বায়ক হাসিব

সিটি নিউজ ডেস্ক

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী আলিফ মাহমুদকে আহ্বায়ক করা হয়েছে এবং জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের হাসিব জামানকে ১নং যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের কনফারেন্স কক্ষে এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে নবগঠিত কমিটি প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। নবগঠিত কমিটিকে কেন্দ্রীয় কমিটির সভাপতি দীপক শীল শপথ বাক্য পাঠ করান। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাহরিয়ার ইব্রাহিম মিমো, সাংগঠনিক সম্পাদক রেজওয়ান হক মুক্ত এবং সদস্য এ্যানি সেন।

১৩ সদস্য বিশিষ্ট নবগঠিত আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে আরও আছেন- ৪৫ ব্যাচের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের রায়হান শরীফ ও ৪৭ ব্যাচের ভূগোল ও পরিবেশ বিভাগের ইসহাক সরকার।

কমিটির অন্য সদস্যরা হলেন- সাইফুল ইসলাম, আকাশ আহমেদ, ইমন, কাউসার আহমেদ, তানজিম আহমেদ, ফাতেমাতুজ জোহরা, সাব্বির হোসেন। এছাড়া দুইটি পদ ‘কো অপ্ট’ রাখা হয়েছে।

নতুন কমিটি গঠনের পর নেতারা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পণ শেষে উপাচার্য অধ্যাপক নুরুল আলম, জাবি প্রেস ক্লাব, জাবি সাংবাদিক সমিতির নেতা ও ছাত্রফ্রন্ট জাবি শাখার নেত্রী সোহাগী সামিয়াসহ অন্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ