• ঢাকা বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৩০ ভাদ্র ১৪২৯

এবার প্রেম শেখাবেন পড়শী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ১০:৫৬ এএম

এবার প্রেম শেখাবেন পড়শী

বিনোদন ডেস্ক

সংগীতশিল্পী সাবরিনা পড়শী। গানের পাশাপাশি অভিনয়েও অভিষেক হয়েছে তার। চলচ্চিত্র ও টিভি নাটক— দুই মাধ্যমে অভিনয় করেছেন তিনি। গত ঈদুল আজহা উপলক্ষে একটি একক নাটকে অভিনয় করেন এই শিল্পী। ‘শাদি মোবারক’ শিরোনামে নাটকটিতে পড়শীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান। এটি পরিচালনা করেন মাহমুদ মাহিন। এতে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান পড়শী।

ফের নাটকে অভিনয় করলেন সংগীতশিল্পী পড়শী। ‘এখানে প্রেম শেখানো হয়’ শিরোনামের এ নাটক পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সাজিন আহমেদ বাবু। এতে পড়শীর বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, সুস্মিতাকে কেন্দ্র করে এগিয়েছে এ নাটকের কাহিনি। সুস্মিতা তার জীবনের প্রতিটি পদক্ষেপে গুগল সার্চ ইঞ্জিনের সাহায্য নিয়ে চলেন। ফলে পরিবার, বন্ধু ও স্বজনদের সঙ্গে দূরত্ব তৈরি হয়; একরকম বিচ্ছিন্ন জীবন। গুগলের সাহায্য নিয়ে চলতে গিয়ে তার জীবনে নানা উদ্ভট ঘটনা ঘটতে থাকে। সুস্মিতা চরিত্রে অভিনয় করেছেন পড়শী।

সামাজিক বার্তা নির্ভর গল্প নিয়ে নির্মিত এ নাটক নিয়ে আশাবাদী পড়শী। এই গায়িকা বলেন, ‘আমি গানের মানুষ; ভালো গল্পের নাটক পেলে মাঝেমধ্যে অভিনয় করছি। এটি আমার তৃতীয় নাটক। এর আগে বাবু ভাইয়ের নির্দেশনায় কাজ করেছি। ভালো একজন নির্মাতা তিনি। নাটকটিতে সামাজিক অনেক ব্যক্তব্য রয়েছে। গুগল আর সামাজিক যোগাযোগমাধ্যম নতুন প্রজন্মকে কোথায় নিয়ে যাচ্ছে, তার একটা আভাস এই নাটকে রয়েছে। আশা করছি, এটি অনেকের মধ্যে সচেতনতা বাড়াবে।’

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামী ঈদুল ফিতরে নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে জানা গেছে।

 

এস

আর্কাইভ