• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

প্রতিক্ষা শেষ জানুয়ারীতে মুক্তি পাবে শাহরুখের পাঠান

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ১২:৫৪ এএম

প্রতিক্ষা শেষ জানুয়ারীতে মুক্তি পাবে শাহরুখের পাঠান

বিনোদন ডেস্ক

প্রতিক্ষার পালা শেষ। মুক্তি পাচ্ছে শাহরুখ খান অভিনীত ‍‍`পাঠান‍‍` সিনেমা। ২০২৩ সালের ২৫ জানুয়ারি বড়পর্দায় দেখা যাবে সিনেমাটি। হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবিটি। ‘জিরো’ ছবিতে ২০১৮ সালে শাহরুখকে শেষবার দেখা গিয়েছিল। এর প্রায় চার বছর পর আবারো বড়পর্দায় তাকে দেখা যাবে।

কিং খানের জন্মদিনে আসন্ন সিনেমা ‘পাঠান’-এর ট্রেলার শো আপ হয়েছে। ওই দিনই সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন, ‘জানি দেরি আছে কিন্তু দিনটা যেন সবার মনে থাকে। ২৫ জানুয়ারি ২০২৩, দেখা হচ্ছে সবার সঙ্গে।’

 যশ রাজ ফিল্মসের এই ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। ছবিটিতে শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাডুকোন, জন আব্রাহামসহ আরও নামিদামি অনেক তারকা।

প্রচার হয়েছে এটাই নাকি যশরাজ ফিল্মস- এর সব চেয়ে বেশি বাজেটের সিনেমা। পাঠান সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম। এর জন্য তিনি পারিশ্রমিক পেয়েছেন ২০ কোটি রুপি। নায়িকা দীপিকা পাডুকোন নিয়েছেন ১৫ কোটি। আর শাহরুখ খান নিয়েছেন ১০০ কোটি রুপি।

এই সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২১ সালের নভেম্বরে। করোনার কারণে শুটিং এগুতে পারেনি। আবার তার ছেলে আরিয়ান মাদক কান্ডে জড়িয়ে পড়ায় কিছুদিন শুটিং বন্ধ ছিল। শেষ অবদি স্পেনে শুটিং শেষ করে শাহরুখ দীপিকা জুটি ফিরে এসেছেন। সব মিলিয়ে একথা এখন পরিষ্কার যে, প্রতিক্ষার পালা শেষ। 

 

এবি/এআরআই

আর্কাইভ