• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কার্তিক আরিয়ান এবং পশমিনা রোশন নতুন বি-টাউন দম্পতি

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২, ০৬:২৮ এএম

কার্তিক আরিয়ান এবং পশমিনা রোশন নতুন বি-টাউন দম্পতি

বিনোদন ডেস্ক

বলিউডের হার্টথ্রব কার্তিক আরিয়ানের একটি নতুন প্রেম রয়েছে বলে জানা গেছে! ফ্রিডি তারকা, যিনি তার সুন্দর চেহারা এবং কমনীয় ব্যক্তিত্বের জন্য লক্ষ লক্ষ বার মুগ্ধ হয়েছেন। শোনা যায়, একটি আসন্ন বলিউড অভিনেত্রীর সাথে ডেট করছেন বলে গুজব রয়েছে।

যদি নতুন প্রতিবেদনগুলি ঘুরে দেখা যায় তবে ভুল ভুলাইয়া তারকা বর্তমানে হৃতিক রোশনের কাজিন পশমিনা রোশনের সাথে ডেটিং করছেন। সম্প্রীতি এই দুজনকে প্রায়ই একে অপরের সাথে দেখা করতে গেছে বলে জানা গেছে।

অতিরিক্তভাবে, প্রতিবেদনে বলা হয়েছে বলা হয়েছে যে দম্পতি যখন কাজ করেনা না, তখন তারা একসাথে সময় কাটায় উপভোগ করেন। গুজবযুক্ত লাভবার্ডরা তাদের সম্পর্ককে কম রাখতে চায় এবং শাটারবাগদের মনোযোগ এড়াতে তাদের যথাসাধ্য চেষ্টা করছে।

সূত্রের মাধ্যমে আরও জানা জানা যায় যে দীপাবলিতে, কার্তিক ‍‍`ঘনিষ্ঠ বন্ধু‍‍` পশমিনাকে জুহুর চারপাশে তার নতুন ম্যাকলারেনে নিয়ে যান।

পিঙ্কভিলার একটি প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত দম্পতিরও শহরের কয়েকটি প্রিয় জায়গা রয়েছে যেখানে তারা সাধারণত আড্ডা দেয়। স্পষ্টতই, Jio World Drive হল তাদের প্রিয় গভীর রাতের গন্তব্য এবং প্যাটিসেরি Cou Cou হল তাদের প্রিয় জয়েন্ট।

পূর্বে, কার্তিক লাভ আজ কালের সহ-অভিনেতা সারা আলি খানের সাথে ডেটিং করছেন বলে গুজব ছিল। তবে, ২০২০ সালে এই দম্পতির বিচ্ছেদ হয়। যদিও এই জুটি কখনই তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেনি।

এদিকে, পেশাদার ফ্রন্টে, কার্তিক আরিয়ান বুক করা এবং ব্যস্ত বলে মনে হচ্ছে। ফ্রেডি, ক্যাপ্টেন ইন্ডিয়া এবং সত্যপ্রেম কি কথা সহ অভিনেতার বেশ কয়েকটি আকর্ষণীয় চলচ্চিত্র রয়েছে। কার্তিক আশিকি থ্রীতেও অভিনয় করতে চলেছেন, তবে সিনেমাটির জন্য শীর্ষস্থানীয় নায়িকা এখনও ঘোষণা করা হয়নি।

অন্যদিকে, পশমিনা রোশন, ইশক ভিশক রিবাউন্ডের মাধ্যমে তার বলিউডে আত্মপ্রকাশ করবেন, এটি জনপ্রিয় চলচ্চিত্র ২০০৩ ইশক ভিশকের একটি সিক্যুয়েল যেখানে অমৃতা রাও এবং শহীদ কাপুর অভিনয় করেছিলেন।

 

 এসএই

 

আর্কাইভ