• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পরীমণির স্ট্যাটাসের পর মুখ খুললেন মিম

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২, ১০:১৪ পিএম

পরীমণির স্ট্যাটাসের পর মুখ খুললেন মিম

বিনোদন প্রতিবেদক

মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছে অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের প্রেমের সম্পর্ক নিয়ে। রায়হান রাফির ‘পরাণ’ও‘দামাল’ সিনেমা করার পর থেকে উঠেছে এই গুঞ্জন। এই সেই গুঞ্জন আরো দৃঢ় করেছেন অভিনেতা শরিফুল রাজের স্ত্রী ও অভিনেত্রী পরীমণি। ‘রাজ ও মিম’-এর এই প্রেমের বিষয়ে বিরক্ত প্রকাশ করে নির্মাতা রায়হান রাফিকে ‘দালাল’ হিসেবেও উল্লেখ করেন। একই সঙ্গে নায়িকা মিমকে লক্ষ্য করে বলেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত ৩টায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে পরীমণি এক স্ট্যাটাসে লেখেন, “রায়হান রাফি সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি! বিদ্যা সিনহা মিম নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। শরিফুল রাজ এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি।”

আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণির এই স্ট্যাটাসের পর থেকে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে নায়িকা মিমের সঙ্গে অভিনেতা শরিফুল রাজের মধ্যকার সম্পর্ক রয়েছে—কি নেই, তা নিয়ে নানা আলোচনা-সমালোচনা চলছে। এমনকি বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুর গড়িয়ে বিকেলের দিকে বিষয়টি যেন রূপ নিলো ‘টক অব দ্যা কান্ট্রি’তে।

এদিকে মিমকে নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে নেতিবাচক মন্তব্য ও বিবাহবহির্ভুত সম্পর্কের বিষয়ে আলোচনা-সমালোচনা চলছে। আর সেই বিষয়ে বৃহস্পতিবার (১০ নভেম্বর) খোলামেলা কথা বললেন মিম।

পরীমণির এই স্ট্যাটাসের পরে ফেসবুকে ভেরিফাইড পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন বিদ্যা সিনহা মিম। সেখানে তিনি পরীমণি কিংবা কারো নাম উল্লেখ না করে, তার বিরুদ্ধে প্রমাণ ছাড়া কোনো ভিত্তিহীন কথা বলতে নিষেধ করেছেন। এছাড়া বেশি বাড়াবাড়ি করলে দেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানিয়েছেন মিম।

মিমের ফেসবুক স্ট্যাটাস

এদিন মিম ফেসবুকে লেখেন, “যে বা যারা কোনো ধরণের প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এসবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব। ভক্ত-শুভাকাঙ্খী ও ভালোবাসার মানুষদের এটাও বলতে চাই, কারও কোনো ধরণের মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না।”

মিথ্যা বানোয়াট কোনো তথ্য না ছড়ানোর জন্য ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও সাংবাদিকদের কাছে অনুরোধ জানিয়েছেন মিম। সেই সঙ্গে লিখেছেন, “আপনাদের সবার কাছে অনুরোধ, কোনো ধরণের সত্যতা যাচাই বাছাই না করে বিভ্রান্তিকর কোনো খবর ছড়াবেন না। কোনো ইউটিউব কিংবা পোর্টাল যদি আমাকে জড়িয়ে কোনো ধরণের ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্ট করে, তাহলে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধেও প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হতে হবো।”

এআরআই

আর্কাইভ