• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

‘নগ্ন’ মনে করেন নিজেকে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ০৬:২৯ পিএম

‘নগ্ন’ মনে করেন নিজেকে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি

বিনোদন ডেস্ক

অভিনয়শিল্পীদের নিয়ে দর্শকদের আগ্রহ সব সময় বেশি। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে ভক্তদের কৌতূহলের শেষ নেই বললেই চলে। অনেক অভিনয়শিল্পী রয়েছেন, যারা তাদের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে চান। কিন্তু আজকাল ইন্টারনেটের কারণে সেই গোপনীয়তা বজায় থাকছে না বলে মনে করেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।

Nargis Fakhri shows off her curves in see-through bikini

তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘অভিনয়ের জন্য আমাদের জীবন উন্মুক্ত। সবাই সবকিছু জানতে চায়। কিন্তু এর বাইরে আমাদের একটা ব্যক্তিগত জীবন আছে, যা আমি আড়ালে রাখতে চাই। কিন্তু মানুষ কাজের চেয়ে আমার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আগ্রহী। আমি কী করছি, কার সঙ্গে ডেট করছি এসব।’ ব্যক্তিগত জীবন নিয়ে এত আগ্রহ দেখে তিনি বিরক্ত।

Nargis Fakhri got the bold photoshoot done, seeing the photos, the  heartbeat of the fans increased - Kalam Times

আরও পড়ুন: ১৩ বছর পরে কেন অ্যাভাটার সিকুয়েল?

এই বলিউড অভিনেত্রী আরও বলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে আমার কোনো সমস্যা নেই। কিন্তু তারা আমার কাজের চেয়ে ব্যক্তিগত বিষয়টা গুরুত্ব দেয়। আমাদের কি কোনো গোপনীয়তা নেই?’ তিনি জানান, পাপারাজ্জি ও সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে অভিনয়শিল্পীদের ব্যক্তিগত জীবনে অন্যদের প্রবেশাধিকার বেড়েছে। পাশাপাশি ইন্টারনেটের কল্যাণে তো আর কোনো গোপনীয়তাই থাকছে না। এ জন্য নার্গিস নিজেকে নগ্ন মনে করছেন।

Nargis Fakhri Sexy Bikini Photo Video: actress Nargis Fakhri share latest  Bikini Photo Video viral on internet crave everyone attention Nargis Fakhri  Sexy Bikini Photo Video: सेक्सी फोटो-वीडियो में नरगिस फाखरी के


বলিউডে একাধিক ছবিতে কাজ করলেও নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি নার্গিস। প্রেমের সম্পর্ক ভাঙাগড়ার জন্য সংবাদ হয়েছেন তিনি। তার অভিনীত ছবির মধ্যে রয়েছে ‘রকস্টার’, ‘মাদ্রাজ ক্যাফে’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’, ‘ম্যা তেরা হিরো’র মতো সিনেমা। তাকে সর্বশেষ দেখা গিয়েছে ২০২০ সালের ‘তোরবাজ’ ছবিতে।

 

সজিব/এএল

আর্কাইভ