• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চার বছর পর ‘পাঠান’র মাধ্যমে আবার সিনেমার ভুবনে আসছেন কিং খান

প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২, ০৭:১৫ পিএম

চার বছর পর ‘পাঠান’র মাধ্যমে আবার সিনেমার ভুবনে আসছেন কিং খান

বিনোদন ডেস্ক

চার বছর পর ‘পাঠান’র মাধ্যমে আবার সিনেমার ভুবনে আসছেন বলিউডের বাদশাহ ও ধর্মে মুসলিম পাঠান শাহরুখ খান।

বহু প্রতিক্ষিত তার এই ছবির প্রথম গানটি পাঠানের সঙ্গে যুক্তরা প্রকাশ করেছেন। এই গানটির শিরোনাম হলো ‘বেশরম রাং’। প্রফুল্ল, উদ্যমী ও সতেজ একটি গান শাহরুখ-দীপিকার। তারা ঘনিষ্টভাবে প্রেম করছেন ইউরোপের অদ্ভুত সুন্দর জায়গাগুলোকে। বিপুল ভক্ত গানটিতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।
 

শাহরুখ খানের পরনে একটি বিচ স্যুট। তার মাথায় একটি কোকড়াঁনো নরম ব্রিমওলা টুপি। তিনি পুলের ধারে এলেন ও এদিক-সেদিক তাকালেন। তারপর তারা এক হয়ে নাচতে লাগলেন ও গানের কথা অনুসারে গাইলেন একজনের হৃদয়ের কাছে আরেকজন হারিয়ে গিয়েছেন। অত্যন্ত ঘনিষ্টভাবে অভিনয় করেছেন গানে। এই ছবিতে বলিউডের বাদশাহ শাহরুখ খান সিক্স প্যাক হিসেবে অভিনয় করছেন। বেশরম রাং গানটি কম্পোজ করেছেন বিশাল-শেখর।
 

Besharam Rang: সোনালি মনোকিনিতে সুপারহট দীপিকা! দেখেই ‍‍`বেশরম‍‍` শাহরুখ, আসছে  ‍‍`পাঠান‍‍`-এর গান - Besharam Rang from Shah Rukh Khan‍‍`s Pathan will be out on  Monday, Deepika Padukone looks stunning in ...

গানটির স্প্যানিশ লাইনগুলো লিখেছেন কম্পোজার-গায়ক ভিশাল দাদলানি। বেশরম রাং গানটি গেয়েছেন শিল্পা রাও, কারালিজা মনতেইরো, বিশাল ও শেখর। সিনেমাটোগ্রাফি করেছেন ভিভাবি মার্চেন্ট।

গত বছর পাপারাজ্জিরা শাহরুখ খান ও দীপিকা পাড়–কোনকে গানটিকে স্পেনে শুটিয়ের সময় ছবি তুলেছেন। অনলাইনে দেবার সঙ্গে, সঙ্গে তাদের ভক্তরা রঙিন ছবিগুলোর স্রোতে ভেসে গেলেন প্রথমবারের মতো। ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিনের ছবিটির উল্লেখযোগ্য নিয়ে বানানো ‘টিজার’ বাজারে আনা হলো।

Shah Rukh Khan and Deepika Padukone‍‍`s bold look from ‍‍`Pathaan‍‍`s song  ‍‍`Besharam Rang‍‍` takes the internet by storm - Entertainment

আরও পড়ুন: বিয়ের ১০ বছর পর বাবা হচ্ছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ
তারপর আবার মহাতারকা ৩-৪ দিন আগে দীপিকা ও তার ফার্স্ট লুকের ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রদান করে তার ভক্তদের আরও খুশি করে দিলেন। ২৫ জানুয়ারি, ২০২৩ সিনেমাটি মুক্তি দেয়া হবে হলগুলোতে। হিন্দিতে বেরুবে পাঠান। ডাবিং থাকবে তামিল এবং তেলেগু ভাষায়ও।

 

 

সজিব/এএল

আর্কাইভ