• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সিনেমা ছেড়ে শাহরুখ-পুত্র মদের ব্যবসায়

প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ০৫:২৮ পিএম

সিনেমা ছেড়ে শাহরুখ-পুত্র মদের ব্যবসায়

বিনোদন ডেস্ক

সময় গড়ালে বাবার মতোই সিনেমায় থিতু হবেন শাহরুখ-পুত্র আরিয়ান খান ধারণা করেছিল সবাই। কিন্তু চলচ্চিত্র রেখে তিনি শুরু করলেন নতুন মদের ব্যবসা। অনেক দিন ধরেই ব্যবসার পরিকল্পনা ছিল আরিয়ানের। আরিয়ানের নতুন প্রতিষ্ঠান আপাতত শুধুই ভদকা প্রস্তুত করবে। তবে তার এই নতুন ব্যবসার পরিকল্পনা শুনে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন বাবা শাহরুখ?

 

মিলল না জামিন, বুধবার পর্যন্ত জেলেই থাকবেন আরিয়ান; রায় সংরক্ষিত রাখল  আদালত - মিলল না জামিন, বুধবার পর্যন্ত জেলেই থাকবেন আরিয়ান; রায় ...

আরও পড়ুন: আবারও জিত-মিমকে দেখা যাবে একই ফ্রেমে

কথায় আছে সময় সব ঠিক করে দেয়। ঠিক এক বছর আগে মাদককাণ্ডে নাম জড়ানোর ফলে নানা রকম আইনি জটিলতার সম্মুখীন হতে হয়েছিল শাহরুখ পুত্রের ।

অনেকগুলি রাত চোখের পাতা এক করতে পারেননি মা গৌরী খান এবং বাবা শাহরুখ খান। জেলখানা, উকিল, আদালত সব মিলিয়ে প্রচণ্ড ঝড় বয়ে গেছে খান পরিবারে।

কালের নিয়মে সব মিটে গিয়ে আবারও নতুন ভাবে জীবন শুরু করেছেন আরিয়ান।

Aryan Khan: ঘুম না এলে গাঁজা খেতেন শাহরুখ পুত্র আরিয়ান খান, সত্যি কি তাই!

আরিয়ান বলেন, আমার বাড়িতে সবার স্বাধীনতা আছে। যে যার নিজের ইচ্ছা মতো কাজ করতে পারে। আমার বাবা অভিনেতা, আর মায়ের ঘর সাজানোর একটি ডিজাইনার ব্র্যান্ড আছে। ফলে আমার এই পরিকল্পনাতেও তাদের মতো রয়েছে। এক দিকে আরিয়ান যেমন মন দিয়েছেন ব্যবসায়। অন্য দিকে শাহরুখ-কন্যা সুহানা খানও ব্যস্ত তার অভিনয়ের কাজে। বাবার মতো তার সন্তানরাও কতটা সফল হয়, সেটাই দেখার অপেক্ষায় সবাই।

 

সজিব/

আর্কাইভ