• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ‘কারাগার’ পার্ট ২

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২২, ১০:৩৯ পিএম

মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ‘কারাগার’ পার্ট ২

বিনোদন প্রতিবেদক

মুক্তি পেয়েছে বহুল প্রতিক্ষীত ‍‍`কারাগার‍‍` পার্ট ২। প্রথম সিজন মুক্তির পর থেকেই চঞ্চলভক্তরা প্রতীক্ষায় ছিলেন কবে আসবে এই সিরিজের দ্বিতীয় অধ্যায়। অবশেষে সেই অপেক্ষার অবসান হয়েছে।
 

মুক্তির পর দুই বাংলাতেই ঝড় তুলেছিল বাংলাদেশি ওয়েব সিরিজ ‘কারাগার’। যার রেশ এখনও রয়ে গেছে দর্শকের মাঝে। যেন প্রথম সিরিজ শেষ করেও এখনও সিরিজেই ডুবে আছেন তারা। পুরো পার্ট ১ দেখার পরও শেষ হইয়াও হইলো না শেষ–এমন ঘোর রয়ে গেছে সবার মাঝে। আর তাই যেন পরের পার্ট দেখার আগ্রহটা একটু বেশিই সবার মাঝে।

কারাগার‍‍`-এর শুটিংয়ে টানা ১৪ দিন একটি ময়লা পোশাক পরতে হয়েছিল চঞ্চলকে

এদিকে সিরিজে অসাধারণ অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। পরিচালক সৈয়দ আহমেদ শাওকির কারাগার সিরিজটিতে দেখা যায়, ১৪৫ নম্বর সেলে হঠাৎই আবির্ভূত হন এক আগন্তুক। যিনি কথা বলতে পারে না, কথা শুনতেও পারে না। শুধু ইশারায় তার সঙ্গে কথোপকথন করা যায়। সে মীরজাফরের হত্যাকারী হিসেবে নিজেকে ২৫০ বছর ধরে জেলবন্দি দাবি করে। আর এই বিষয়টিই দর্শককে মন্ত্রমুগ্ধের মতো স্ক্রিনে আটকে রেখেছে। মাহার চরিত্রে তাসনিয়া ফারিনের অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে। তবে চঞ্চলের সংলাপবিহীন অভিনয়েই যেন বাজিমাত করেছে কারাগার সিরিজটি।

 

সজিব/

আর্কাইভ