• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

তসলিমা নাসরিনের ব্যঙ্গাত্মক টুইট, জবাব দিলেন অভিষেক

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২২, ০৫:১৭ পিএম

তসলিমা নাসরিনের ব্যঙ্গাত্মক টুইট, জবাব দিলেন অভিষেক

বিনোদন ডেস্ক

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের একটি টুইটের প্রতিক্রিয়া জানিয়ে মন্তব্য করেছিলেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। সেই মন্তব্যের জেরে এবার তসলিমাকে নিজের প্রতিক্রিয়া জানালেন অমিতাভ পুত্র অভিষেক।

কিছুদিন আগে অমিতাভ বচ্চন তার ছেলে অভিষেক বচ্চনকে উদ্দেশ্য করে টুইট করেছিলেন যে, ‘অভিষেক বাবার সমস্ত গুণ উত্তরাধিকার সূত্রে পেয়েছে এবং সে সেরা। ’ অমিতাভ বচ্চনের এই টুইটের জবাবে তসলিমা নাসরিন লিখেছিলেন, অভিষেক এতটাও মেধাবী নয়!

গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) তসলিমা নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে লিখেছেন যে, “অমিতাভ বচ্চন জি তার ছেলে অভিষেক বচ্চনকে এতটাই ভালোবাসেন যে তিনি মনে করেন অভিষেক তার সমস্ত প্রতিভা উত্তরাধিকার সূত্রে পেয়েছে এবং তার ছেলে সেরা।

[51968

তসলিমার এমন টুইট বার্তায় রীতিমতো অবাক হয়েছেন বলিউড তারকারা। অনেকেই রিটুইট করে তসলিমার সমালোচনা করছেন। অভিষেক ভক্তরাও জবাব দিয়েছেন তসলিমার এমন টুইটের।  এক ব্যক্তি লিখেছেন, “এ কারণেই সম্ভবত তাকে এত বেশি মূল্যায়ন করা হয়নি এবং এটি দুঃখজনক। তিনি অনেকের চেয়ে ভাল কিন্তু তাকে সবসময় তার বাবার সাথে তুলনা করা হয়। ” অপর এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, “ম্যাম, অমিতাভ বচ্চন একজন কিংবদন্তি, জীবনে একবারই আসেন! যেমন শচীন টেন্ডুলকার, দিলীপ সাহেব, ম্যাজিক জনসন, মারলন ব্র্যান্ডো ইত্যাদি। আমাকে এমন একটি ছেলে দেখান যে তার বাবার চেয়ে ভালো হতে পারে। বাবা বলে গেছেন তার নিজের কথা। আর আপনি বলবেন আপনার!” আবার নেটিজেনদের কেউ কেউ সমর্থনও করছেন লেখিকাকে। তাদের অনেকের মতে অভিষেক বাবার মতো একেবারেই নয়।

তসলিমার এই টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন অমিতাভ পুত্র অভিষেকও। তিনি উত্তরে লিখেছেন, “একদম সঠিক, ম্যাম। প্রতিভা বা অন্য কিছুতে কেউ তার কাছাকাছি আসতে পারেনা। তিনি সবসময় সেরা থাকবেন! আমি অত্যন্ত গর্বিত একজন ছেলে। ”

এদিকে অভিষেকের টুইটের প্রতিক্রিয়া জানিয়ে অভিনেতা সুনীল শেঠি একটি লাল ইমোজি (হৃদয় চিহ্ন) পোস্ট করেছেন। ভক্তরাও অভিষেকের এমন উত্তর পছন্দ করেছেন।

সম্প্রতি, ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডস ২০২২-এ ড্রামা ফিল্ম ‘দাশভি’র জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন অভিষেক বচ্চন। তুষার জালোটা পরিচালিত সামাজিক বিনোদনমুলক সিনেমাটিতে আরো অভিনয় করেছেন নিমরত কৌর এবং ইয়ামি গৌতম।

আর্কাইভ