• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

অভিনেতা-পরিচালক হারমান বাওয়েজার বিয়ের দুই বছর পর স্বপ্নপূরণ!

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২২, ১০:৩১ পিএম

অভিনেতা-পরিচালক হারমান বাওয়েজার বিয়ের দুই বছর পর স্বপ্নপূরণ!

বিনোদন ডেস্ক

২০২১ সালের মার্চ মাসে বিয়ে করেন হারমান বাওয়েজা এবং সাশা মিরচন্দানি। সাশা পেশায় একজন পুষ্টিবিদ। ‘ওয়েলনেস এক্সপার্ট’ হিসেবে ক্যারিয়ার গড়েছেন তিনি। আজ তাদের কোল আলো করে এসেছে ফুটফুটে এক রাজপুত্র। যদিও অফিসিয়াল ঘোষণা এখনও করেননি এই তারকা জুটি।

হরমন বাওয়েজা ‘লাভ স্টোরি ২০৫০’ সিনেমাটি দিয়ে বলিউডে অভিষেক করেন। ক্যামেরায় তার লুক দেখে যে কেউ অবাক বনে যান। কারণ তিনি দেখতে হুবহু প্রায় হৃতিক রোশনের মতো।

এ কারণে অনেকেই এ নায়ককে ‘ডুপ্লিকেট হৃতিক’ বলে থাকেন। রুপালি পর্দায় অভিনয় করতে গিয়ে তিনি প্রেমে পড়ে যান বলিউড অভিনেত্রী বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার। তাদের প্রেমের সম্পর্ক অবশ্য বেশি দিন টিকেনি। সে কারণ এখনও অজানা।

Good News! पापा बनने जा रहे हैं हरमन बावेजा, 4 महीने प्रेग्नेंट हैं पत्नी  साशा रामचंदानी harman baweja and his wife sasha are expecting their first  child bollywood Tadka

ফিল্মি পরিবার থেকে বেড়ে ওঠা হারমানের বাবা হরযশপল বাওয়েজা ইন্ডাস্ট্রিতে পরিচিত পরিচালক হ্যারি বাওয়েজা নামে। হ্যারির স্ত্রী মানে হারমানের মা পম্মি একজন প্রযোজক। তাদের যৌথ সংস্থার নাম ‘বাওয়েজা মুভিজ’। ব্যক্তিজীবনে এ স্টার কিড বিপাশার সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। সে সম্পর্কও টিকেনি।

এরপর হঠাৎই শোবিজের অঙ্গন থেকে হারিয়ে যান তিনি। দীর্ঘ ৭ বছর পর অ্যাকশন ড্রামা ‘ঢিশকিয়াঁও’ দিয়ে কামব্যাক করলেও সে সিনেমা ফ্লপ। এরপর এই সুপারস্টারের ওজন অনেক বেড়ে যায়। প্রায়ই তাকে বডি শেমিংয়ের মুখে পড়তে হয়। তবে ব্যর্থ পেশাগত জীবনের ছাপ পড়েনি ব্যক্তিজীবনে। তাই বিয়ের প্রায় দুই বছর পর স্বপ্নপূরণ হলো হারমানের। পুত্র সন্তানকে তার জীবনে পেয়ে বেশ উচ্ছ্বসিত ও আনন্দঘন সময় কাটাচ্ছে হারমান সাশা তারকা জুটি।

 

সজিব/

আর্কাইভ