• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

১০০ ভক্তকে নিজ খরচে ঘুরতে পাঠাবেন বিজয়

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২২, ০৩:০৭ পিএম

১০০ ভক্তকে নিজ খরচে ঘুরতে পাঠাবেন বিজয়

বিনোদন ডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। অভিনয় ক্যারিয়ারে দারুণ সময় পার করছেন এই অভিনেতা। প্রতি বছর ক্রিসমাসে ভক্তদের চমক দেন তিনি। এবারো তার ব্যত্যয় ঘটেনি। বিজয় ঘোষণা দিয়েছেন— নিজ খরচে ১০০ ভক্তকে ঘুরতে পাঠাবেন তিনি।

বিজয় তার টুইটারে একটি পোলের আয়োজন করেছিলেন, যেখানে ভক্তদের কাছে জানতে চান সবাইকে কোথায় ঘুরতে পাঠাবেন? অপশনে ছিল— ভারতের পাহাড়, ভারতের সমুদ্র, ভারতীয় মরুভূমি ও ভারতীয় সংস্কৃতিকে প্রত্যক্ষ করার সুযোগ। পাশাপাশি বিজয় লেখেন, ‘‘আজ থেকে পাঁচ বছর আগে শুরু করেছিলাম ‘দেবরসান্তা’ ট্রেন্ড। আর এই বছর আমার কাছে আছে এতদিনের সবচেয়ে দারুণ দারুণ আইডিয়া। আপনাদের মাঝ থেকে ১০০ জনকে সব খরচ দিয়ে অবসর যাপনের জন্য পাঠাতে চাই। লোকেশন বাছাইয়ের জন্য আমাকে সাহায্য করুন।’’

বিজয়ের এই পোলে ৩১ হাজারের বেশি টুইটার ব্যবহারকারী অংশ নেন। আর ভোটে এগিয়ে রয়েছে ভারতের পাহাড়। এতে ৪২.৫ শতাংশ ভোট পড়েছে। দ্বিতীয় অবস্থানে রয়েছে ভারতীয় সংস্কৃতি সমৃদ্ধ স্থান। তাতে ভোট পড়েছে ২৭ শতাংশ। ভারতের সমুদ্র রয়েছে তৃতীয় অবস্থানে। এতে ২৪ শতাংশ ভোট পড়েছে। আর ভারতীয় মরুভূমির অবস্থান চতুর্থ, তাতে ভোট পড়েছে ৬.৩ শতাংশ।

টুইটারের কমেন্ট সেকশনে বিজয়কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। একজন লিখেছেন, ‘দারুণ সিদ্ধান্ত। দারুণ উপহার। তুমি সেরা।’ আরেকজন লিখেছেন, ‘অনুরাগীদের কীভাবে নিজের সঙ্গে বেঁধে রাখতে হয় তা তুমি জানো। তাই তো আমরা সবাই তোমোকে এত ভালোবাসি।’

তবে কোন প্রক্রিয়াতে ১০০ জন ভক্তকে নির্বাচন করবেন বিজয়, সে বিষয়ে কিছু জানা যায়নি। পাহাড়ে বেড়াতে যাওয়ার পক্ষে সবচেয়ে বেশি ভোট পড়েছে। তবে এটি চূড়ান্ত কিনা তা-ও জানাননি বিজয়। আপাতত পরবর্তী ঘোষণার অপেক্ষায় বিজয়ের ভক্তরা।

বিজয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাইগার’। পুরী জগন্নাথ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন অনন্যা পাণ্ডে। স্পোর্টস-অ্যাকশন ঘরানার এ সিনেমা চলতি বছরে মুক্তি পায়। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি।

আর্কাইভ