• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পরীমনির প্রসঙ্গ এড়িয়ে সন্তানকে শুভেচ্ছা জানিয়ে রাজের পোস্ট

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ০৫:০১ এএম

পরীমনির প্রসঙ্গ এড়িয়ে সন্তানকে শুভেচ্ছা জানিয়ে রাজের পোস্ট

বিনোদন ডেস্ক

নির্যাতনের অভিযোগ তুলে চিত্রনায়িকা পরীমনি যখন আলোচনার ঝড় তুলেছেন, তখন নীরবতা ভাঙলেন চিত্রনায়ক শরিফুল রাজ; ফেইসবুকে দিলেন একটি পোস্ট, তবে স্ত্রীর অভিযোগ এড়িয়ে শুধু সন্তানের জন্য শুভকামনাই ছিল তাকে।

গত কয়েক মাস ধরেই দাম্পত্যে টানাপড়েন চলছিল রাজ-পরীর। কিছুদিন আগে পরীমনিই ফেইসবুক পোস্টে অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে রাজকে জড়িয়ে ফেইসবুকে পোস্ট দিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন।

তবে গত ৩ ডিসেম্বর একসঙ্গে চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের একটি শাখা উদ্বোধন করতে দুজন একসঙ্গে গেলেও গত ২০ ডিসেম্বর পরীমনি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার সংবাদ সম্মেলনে সন্তানকে নিয়ে একাই হাজির হন।

এরপর গত শুক্রবার এক পোস্টে পরীমনি রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে লেখেন- “আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।”

একদিন বাদে শনিবার রাতে আরেক পোস্টে বিছানায় রক্তের ছোপসহ ছবি দিয়ে তিনি লেখেন, সংবাদ সম্মেলনে আসছেন তিনি। তবে সেই সিদ্ধান্ত পরিবর্তনের খবর জানিয়ে বিকালে নতুন পোস্ট দেন পরীমনি, সেখানেই আনেন নির্যাতনের অভিযোগ। সেই সঙ্গে জানিয়ে দেন, তার জীবনে রাজ এখন ‘প্রাক্তন’।

পরে রোববার সন্ধ্যায় ফেইসবুকে তিনি সন্তান রাজ্যের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লেখেন, “আমার প্রিয়তম পুত্র, নিশ্চয়ই সামনে তোমার জন্য একটি সুন্দর বছর ও দারুণ সময় অপেক্ষা করছে। নতুন বছরে তোমার সুসাস্থ্য ও আনন্দময় জীবন কামনা করছি। তোমার জন্য আমার হৃদয়ভরা ভালোবাসা। তুমি যত বড়ই হও, যত শক্তিশালীই হও আমার কাছে ছোট্টটিই রবে। আমার ভালোবাসা তোমার জন্য। শুভ নতুন বছর ২০২৩।”

আর্কাইভ