• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পরীর যা মন চায় করুক : রাজ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩, ১২:৫৪ এএম

পরীর যা মন চায় করুক : রাজ

বিনোদন ডেস্ক

হঠাৎ করেই স্বামী ও অভিনেত্রী শরিফুল রাজের বাসা থেকে চলে গিয়ে সংসার ভাঙার ইঙ্গিত দেন অভিনেত্রী পরীমণি। তাও সেটা বছরের শেষ দিন। যেখানে সবাই নতুন বছরকে বরণ করে নিতে প্রস্তুতি নিচ্ছিল। এরপর র’ক্তাক্ত দাগের বিছানার ছবিও তোলে ধরেন সোশ্যালে। আবার স্বামীর বিরু’দ্ধে গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগও আনেন অভিনেত্রী পরীমণি।

আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরী যখন স্বামীর সঙ্গে সংসার না করা ও নানা অভিযোগ তুলতে থাকেন, সেই সময়ও নিশ্চুপ শরিফুল রাজ। বিষয়টি নিয়ে সোশ্যালেসহ বিভিন্ন মাধ্যমে যখন নানা কথা হচ্ছে, সেই সময় কথা বললেন অভিনেতা।

এবার নায়ক রাজ সংবাদমাধ্যমকে বলেন, আমি এখন চুপচাপ থাকতে চাই। আর পরীর এসব বিষয় আমি থামাতে বা আটকাতে চাই না। তার সব বলার ও করার অধিকার রয়েছে। সে যা করছে বা তার যা মন চায় করুক। হয়তো সেই অধিকার রয়েছে তার।

প্রথম দিনই অভিনেত্রী পরী সংসার ভাঙনের ইঙ্গিত দেন। এরপর পরবর্তীতে ফেসবুক স্ট্যাটাসে সেটা আরও স্পষ্ট করেন চিত্রনায়িকা। অর্থাৎ তাদের সংসার টিকছে না! এই বিষয়টি এবার রাজের বক্তব্যেও স্পষ্ট হলো। সংসার জোড়া লাগার ব্যাপারে অভিনেতা স্পষ্ট বলেন, না, আর হবে না সেটা।

এছাড়া পরী গায়ে হাত তোলার অভিযোগও তুলেছেন। এ বিষয়ে জানতে চাওয়া হলে প্রশ্ন এড়িয়ে গিয়ে রাজ বলেন, আমি এখন চুপচাপ রয়েছি। কিছু বলতে চাইছি না। এই পরিস্থিতিতে একা থাকা প্রয়োজন আমার। এসব ব্যাপারে পরে কথা বলব।

প্রসঙ্গত, গত বছরের শেষ দিনে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমণি। এরপর নতুন বছরের প্রথম প্রহরেই র’ক্তমাখা বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলন করার কথা জানান। পরবর্তীতে আরেকটি স্ট্যাটাসে রাজের বিরু’দ্ধে শারী’রিক নি’র্যাতনের অভিযোগ তোলেন। ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি রাজ-পরী।

আর্কাইভ