• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রাজ-পরীকে নিয়ে মন্তব্য করে ফেসবুকে ‘রেস্ট্রিক্টেড’ শিলা!

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩, ০৩:৪৭ এএম

রাজ-পরীকে নিয়ে মন্তব্য করে ফেসবুকে ‘রেস্ট্রিক্টেড’ শিলা!

বিনোদন ডেস্ক

তারকা দম্পতি রাজ-পরীর সংসার জোড়া লাগার চিত্রনায়িকা শিরিন শিলার দাবিকে অস্বীকার করে রাজ-পরী জানিয়েছেন, তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত। যে কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ তোপের মুখে পড়তে হয় শিলাকে। এমনকি ফেসবুক থেকেও নায়িকার আইডি ‘রেস্ট্রিক্টেড’ করে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে দেওয়া এক ভিডিওবার্তায় শিরিন শিলা জানান, গতকাল রাতে আমি যখন পরীমণি ও রাজ ভাইয়ের সঙ্গে ভিডিওকলে কথা বলেছিলাম, তার একটি স্ক্রিনশট আমি ফেসবুকে আপলোড করেছি। এরপর অনেকেই আমার পেজ ও আইডিতে রিপোর্ট করেছে। যে কারণে ফেসবুক থেকে আমার ওই পোস্টটা ডিলিট করা হয়েছে। আমার আইডি এখন ‘রেস্ট্রিক্টেড’ হয়ে আছে। আমি আমার আইডিতে ঢুকতে পারছি না। কোনো লাইক, কমেন্ট, এমনকি কোনো পোস্টও দেখতে পারছি না। আমি জানিনা, কারা শত্রুতা করে এমনটা করেছে। আশা করবো, আপনারা সবাই আমার সঙ্গে থাকবেন। সবাইকে অনুরোধ করছি, আপনারা আমার আইডিতে একটু বেশি বেশি লাইক, কমেন্ট এবং শেয়ার করেন। তাহলে হয়তো আমার আইডিটা তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে।

রাজ-পরীর প্রসঙ্গে তিনি বলেন, আমি দোয়া করি, পরীমণি যেন সুখে সংসার করে। যতটুকু তথ্য জানি, পরীমণি এবং রাজ ভাইয়া একসঙ্গেই আছে। তারা এখন ভালো আছে। আমি চাই, তারা সবসময় একসঙ্গে সুখে থাকুক, ভালো থাকুক। কারণ সংসারটা তো ছেলেখেলা নয়। তাদের একটা বাচ্চা হয়ে গেছে। তারা যাতে নিজেদের ঝামেলাগুলো মিটিয়ে আবারও হ্যাপি কাপল হয়। নায়িকার ভাষ্য, এই পোস্টটা (রাজ-পরীর সঙ্গে ভিডিওকলের স্ক্রিনশট) করে আমি ঝামেলার মধ্যে পড়েছি। আমি যদি জানতাম এমন ঝামেলা হবে, তাহলে পোস্টটা করতাম না। সবশেষে তিনি যোগ করেন, এই ভিডিওটিও আমি নিজে পোস্ট করতে পারবো না। আমার পেজের এডমিনকে দিচ্ছি, সে ভিডিওটা পোস্ট করে দিবে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আর্কাইভ