• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রাখি সাওয়ান্তর দ্বিতীয় বিয়ের গুঞ্জন

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩, ১১:১১ পিএম

রাখি সাওয়ান্তর দ্বিতীয় বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক

বলিউড তারকা রাখি সাওয়ান্ত মানেই সংবাদের শিরোনাম। সম্প্রতি তিনি ক্যানসার আক্রান্ত মায়ের জন্য সবার কাজে প্রার্থনা করার অনুরোধ করেন। এর দুদিন পর জানা গেছে রাখির বিয়ের গুঞ্জনের কথা। এর আগে রীতেশ সিংহ নামের এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন। সেই বিয়ের কথা গোপন রেখেছিলেন।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা গেছে, দীর্ঘদিন কেটে গেলেও বরকে প্রকাশ্যে আনেননি রাখি। এবারও তার ব্যতিক্রম হয়নি। লুকিয়ে বিয়ে করলেন তিনি। তবে পাত্র সকলের চেনা। রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর আদিল দুরানির সঙ্গে দীর্ঘদিন থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিলেন রাখি।

বিয়েই করেননি Rakhi Sawant, দেদার মিথ্যে বলছেন অভিনেত্রী? | Bigg Boss 14:  Is Rakhi Sawant Married To A Man Named Ritesh?

এরই মধ্যে সমাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে রাখি ও আদিলের বিয়ের ছবি। বড় আয়োজন নয়, একেবারে সাদামাটাভাবেই বিয়ে সারলেন রাখি। রাখির পরনে ছিল গোলাপি রঙের শারারা, আদিল পরেছিলেন কালো শার্ট ও জিনস। যদিও এই বিয়ে নিয়ে রাখির তরফে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তাই অনেকেই এই বিয়ের খবরকে গুঞ্জন হিসেবে ধরে নিয়েছেন।

rakhi sawant | Bikini images, Hottest photos, Actresses

এদিকে রাখির মন মায়ের অসুস্থতার জন্য বিষণ্ণ। ২০২১ সালের এপ্রিলে একবার রাখির মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তার পিত্তথলি থেকে টিউমর বাদ দেওয়া হয়েছিল সেবার। সেই টিউমারও ক্যানসারে পরিণত হয়। যদিও খুব ভালোমানের চিকিৎসায় সেরে উঠেছিলেন তার মা। সেই সময় সব খরচ বহন করেছিলেন অভিনেতা সালমান খান এবং তার ভাই সোহেল খান। কিন্তু আবারও সেই মরণব্যাধি ফিরে এসেছে। তবে রাখি আশা করছেন তার মা দ্রুত সুস্থ হয়ে ফিরবেন।

 

সাজেদ/

আর্কাইভ