• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শ্রাবন্তীকে জড়িয়ে ধরে চুমু! ‘মুখ ভেঙে দেব’, ক্যামেরার সামনেই মাথা গরম করে বসলেন অভিনেত্রী

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ০৪:০৪ এএম

শ্রাবন্তীকে জড়িয়ে ধরে চুমু! ‘মুখ ভেঙে দেব’, ক্যামেরার সামনেই মাথা গরম করে বসলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক

তিনি যা করেন, যা বলেন সবই ভাইরাল হয়। ক্যামেরার সামনে থেকে ক্যামেরার আড়াল, সবকিছু নিয়েই চর্চা হয়। তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তবে তাঁর অভিনয় নিয়ে যতটা না আলোচনা হয়, তাঁর ব্যক্তিগত জীবনের নানান ঘটনাপ্রবাহ নিয়ে সমালোচনা হয় অনেক বেশি।

শ্রাবন্তীর একাধিক সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ বহুদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্যতম চর্চার বিষয় হয়ে থেকেছে। তবে সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ক্যামেরার সামনেই ক্ষোভ উগরে দিয়ে বিষ্ফোরক মন্তব্য করে বসলেন শ্রাবন্তী।

অভিনেত্রীকে জড়িয়ে ধরে চুমু খেতে গিয়েছিলেন একজন। গালে ঠোঁট ছোঁয়াতেই হঠাৎ ক্ষেপে গেলেন শ্রাবন্তী। হাতে থাপ্পড় দেখিয়ে চিৎকার করে উঠলেন, এমন কাজ আবার করলে মেরে মুখ ভেঙে দেব! বলা বাহুল্য, মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। শ্রাবন্তীর রণচণ্ডী রূপ দেখে অবাক নেটিজেনরা।

হঠাৎ এমন রেগে গেলেন কেন শ্রাবন্তী? আর তাঁকে চুমু খাওয়ার মতো দুঃসাহস হলই বা কার? তিনি শ্রাবন্তীর বান্ধবী, মৌমিতা। ভিডিওটি শেয়ারও করেছেন তিনি। হ্যাঁ, ঠিকই ধরেছেন। আসলে এটি একটি রিল ভিডিও। আর এই মজার ভিডিওটি বানাতে গিয়েই এই কাণ্ড ঘটিয়েছেন দুই বান্ধবী। চড়টাও কপট রাগেই দেখিয়েছেন শ্রাবন্তী, একথাও স্পষ্ট। তবে নেটিজেনরা বেশ মজা পেয়েছেন ভিডিওটি দেখে। আবার কেউ কেউ লিখেছেন, টলি ডিভাকে চুমু খাওয়ার সৌভাগ্য কিন্তু সবার হয় না।

কিছুদিন আগেই বিয়ের কনের সাজে ধরা দিয়েছিলেন শ্রাবন্তী। কমলা, গোলাপি বেনারসী, সর্বাঙ্গে সোনার গয়না, কপালে চন্দনের কলকা, মাথায় শোলার মুকুট পরে সম্পূর্ণ বিয়ের সাজে সেজেছিলেন তিনি। তবে ভিডিওটি দেখেই স্পষ্ট বোঝা গিয়েছে, একটি ব্রাইডাল ফটোশুটের জন্যই এমন সাজসজ্জা শ্রাবন্তীর।

কিন্তু নেটিজেনরা ট্রোল করার এমন সুবর্ণ সুযোগ ছাড়েননি। একজন প্রশ্ন করেছেন, আবার বিয়ে নাকি? আরেকজনের কটাক্ষ, আর কতবার বিয়ে করবে খুকি? এক ব্যক্তি লিখেছেন, প্রসেনজিৎ আঙ্কেল কোথায় তুমি? শ্রাবন্তী তোমাকে বিয়ের কম্পিটিশনে হারিয়ে দিল। একজন আবার অভিনেত্রীর একমাত্র ছেলে অভিমন্যুর প্রসঙ্গ টেনে এনে লিখেছেন, ছেলের বিয়ের বয়স হয়ে গেল। এখনো এনার বিয়ের শখ গেল না। তবে বরাবরের মতো কোনো মন্তব্যেরই উত্তর দেননি শ্রাবন্তী।

আর্কাইভ