• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

কোন জটিল রোগে আক্রান্ত হৃত্বিক?

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ০৯:৫২ পিএম

কোন জটিল রোগে আক্রান্ত হৃত্বিক?

বিনোদন ডেস্ক

দিন কয়েক আগে প্রেমিকা সাবা আজাদ ও দুই ছেলেকে নিয়ে ইউরোপ ঘুরে এলেন হৃত্বিক রোশন। নতুন বছরের শুরুতেও খোশমেজাজেই দেখা গেল তাকে। কিন্তু হঠাৎই হৃত্বিককে দেখা গেল এক বিশেষ ধরনের চিকিৎসা কেন্দ্রের বাইরে। অভিনেতাকে আলোকচিত্রীরা লেন্সবন্দি করলেন বোন ম্যারো প্রতিস্থাপন কেন্দ্রের বাইরে। এমনিতেই প্রচণ্ড স্বাস্থ্য সচেতন তিনি। শারীরিক কসরত এবং ডায়েট— দুটোই প্রচণ্ড কঠোরভাবে করেন এবং মেনেও চলেন। নিয়মের গণ্ডিতে বাঁধা অভিনেতার জীবন। এর মাঝে শোনা যাচ্ছে এক জটিল রোগে আক্রান্ত অভিনেতা।

সূত্রের খবর, রক্তজনিত সমস্যায় ভুগছেন হৃত্বিক। সেই কারণেই চিকিৎসাকেন্দ্রের বাইরে আনাগোনা বেড়েছে তার। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে রোশন পরিবারের তরফে কোনো তথ্য মেলেনি। অভিনেতার রক্তের ভারসাম্যের এই সমস্যা বেশ অনেকদিনেরই। ‍‍`ব্যাং ব্যাং‍‍` ছবির শুটিং এর সময় মাথায় আঘাত পান হৃত্বিক। রক্ত জমাট বেঁধে যায় মস্তিষ্কে। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ি পর্যায়ে চলে যায় যে সে বার অস্ত্রোপচারও করাতে হয়।

‍‍`ওয়ার‍‍` ছবির সময়ও শারীরিক পরিবর্তনের জন্য প্রস্তুত ছিলেন না অভিনেতা। পরে সাক্ষাৎকারে বলেন, ‍‍`মনে হচ্ছিল এই ছবির সময় মরেই যাব।‍‍`

হৃত্বিককে এর পর সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‍‍`ফাইটার‍‍` ছবিতে দেখা যাবে। ছবিতে তার চরিত্রটি একজন পাইলটের। ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।

আর্কাইভ