• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহরুখ, ক্যাটরিনা নিয়ে এবার মুখ খুললেন বিজয় সেতুপতি!

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩, ১২:৩৪ এএম

শাহরুখ, ক্যাটরিনা নিয়ে এবার মুখ খুললেন বিজয় সেতুপতি!

বিনোদন ডেস্ক

 বলিউডের দর্শক তাঁকে শ্রদ্ধার যোগ্য মনে করেন না। অভিনেতা হিসাবে মূল্য দেন না, দাবি দক্ষিণী তারকা বিজয় সেতুপতির। সম্প্রতি এক অনুষ্ঠানে ক্ষোভ উগরে দিলেন তিনি। জানালেন, কোন কোন বলিউড অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করছেন, তার ভিত্তিতেই নাকি তাঁকে সম্মান দেন হিন্দিভাষী দর্শক!

বললেন, “কেউ যখন আমায় জিজ্ঞাসা করে, হিন্দি ছবিতে কাজ করছি কি না, আমায় বলতে হয় শহিদ কাপুর সঙ্গে কাজ করছি। এটা না বললে বোধ হয় নিজের জাত বোঝাতে পারব না। তখন দেখেছি প্রতিক্রিয়া আসে, ‘ও তাই? বাহ!”’
বিজয়এর পর বিজয় যখন বলেন, তিনি শাহরুখ খানের মতো অভিনেতার সঙ্গেও কাজ করছেন, ক্যাটরিনা কইফের সঙ্গে একই ছবিতে আছেন, তখন আরও চমকপ্রদ প্রতিক্রিয়া আসে বলে জানান।

বিজয়ের দাবি, “কোন বলিউড অভিনেতার সঙ্গে কাজ করছি তার উপর নির্ভর করছে আমার মান।”

যদিও বলিউডে কাজ করতে গিয়ে খুবই ভাল লেগেছে বলে জানান বিজয়। সবাই তাঁকে আপন করে নিয়েছেন। সুন্দর পরিবেশ। বিজয়ের কথায়, “ভাইয়ের মতো তাঁরা। আমি ওঁদের ভাই-ই ভাবি।”

‘ফারজ়ি’তে শাহিদ আর বিজয় দু’জনেই মূল ভূমিকায়। থ্রিলার ছবিটি ওটিটি মঞ্চে মুক্তি পাবে আগামী ১০ ফেব্রুয়ারি। এ ছাড়াও, শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ ছবিতে ক্যাটরিনা কইফের সঙ্গে এবং ‘জওয়ান’-এ শাহরুখ খানের সঙ্গে দেখা যাবে দক্ষিণের সুপারস্টারকে।

আর্কাইভ