• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

৪৪ বছর বয়সে সন্তান সম্ভবা রাখি সাওয়ান্ত; গুব্জন, না কি সত্যি

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩, ০৭:৪২ পিএম

৪৪ বছর বয়সে সন্তান সম্ভবা রাখি সাওয়ান্ত; গুব্জন, না কি সত্যি

বিনোদন ডেস্ক

রাখি সাওয়ান্ত সবসময়ই আলোচনা-সমালোচনার শীর্ষে থাকা  ব্যক্তি। পেশাদার বা ব্যক্তিগত জীবন হোক, তিনি কখনোই শিরোনাম পেতে ব্যর্থ হন না। সম্প্রতি আদিল খান দুররানির সঙ্গে বিয়ের জন্য রাখি বলিপাড়ার দর্শক মনে জায়গা করে নিয়েছেন। প্রাথমিক বিশৃঙ্খলার পরে, দুজন অবশেষে একটি ‍‍`সুখী বিবাহিত‍‍` পর্যায়ে রয়েছে। এবং, যদি গুজব কিছু হয়, রাখি আদিলের সঙ্গে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন বলে জানা গেছে।

সম্প্রতি আদিল খানের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝামেলার ইঙ্গিত দিয়েছিলেন রাখি। তিনি আদিলের সঙ্গে তার বিয়ের ঘোষণাও দিয়েছিলেন, যখন ইন্টারনেটে তাদের কোর্ট ম্যারেজের ছবি ছড়িয়ে থাকা সত্ত্বেও তিনি তা অস্বীকার করেছিলেন। রাখির জন্য কয়েকটা কষ্টের দিন কাটানোর পর, আদিল অবশেষে বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সঙ্গে একটি চটকদার পোস্ট দিয়ে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। এখন এই দম্পতিকে ঘিরে সর্বশেষ গুঞ্জন হলো যে, তারা একসঙ্গে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

যখন ৪৪ বছর বয়সী প্যাপদের দ্বারা তার গর্ভাবস্থা সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল, তখন তিনি প্রশ্নের উত্তর না দেয়া বেছে নিয়েছিলেন। যার ফলে আরও জল্পনা শুরু হয়েছে। রাখি সম্প্রতি প্রকাশ করেছেন যে, আদিলের সঙ্গে পরিচয় হওয়ার মাত্র তিন মাস পরে জুলাই মাসে তিনি গাঁটছড়া বাঁধেন। পরে, একটি সাক্ষাৎকারে আদিল তার বিবাহের বিষয়ে মুখ খোলেন, প্রকাশ করেছিলেন যে, দু‍‍`জন কিছুদিন ধরে একসঙ্গে বসবাস করছেন। তিনি রাখিকে আঘাত করার কথাও স্বীকার করেছিলেন। কারণ তার পরিবার তাদের সম্পর্কের পক্ষে ছিল না।

তবে সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টে তিনি বিয়ের ঘোষণা দিয়েছেন। ‘সুতরাং পরিশেষে এখানে একটি ঘোষণা, আমি কখনই বলিনি যে, আমি তোমাকে বিয়ে করছি না রাখি। শুধু কিছু জিনিস সামলাতে হয়েছিল তাই শান্ত থাকতে হয়েছিল। আমাদের জন্য রাখি (পাপ্পুদি) সুখী বিবাহিত জীবন’।

 

 

এনএমএম/

আর্কাইভ