• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পরীকে দেখে শিক্ষার্থীদের বাঁধভাঙা উচ্ছ্বাস (ভিডিও)

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩, ০২:২৩ এএম

পরীকে দেখে শিক্ষার্থীদের বাঁধভাঙা উচ্ছ্বাস (ভিডিও)

পরী

বিনোদন ডেস্ক

বাকি মাত্র দুদিন। আগামী শুক্রবার (২০ জানুয়ারি) প্রেক্ষাগৃহে আসছে পরীমণির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আর তাই শীতকে উপেক্ষা করে খুব সকালে শহরের বিভিন্ন স্কুলে ছুটে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমণি। মায়ের ছায়াসঙ্গী হয়ে ঘুরছে ছোট্ট রাজ্যও।

যেসব স্কুলে পরী যাচ্ছেন, সেখানকার শিক্ষার্থীদের মধ্যে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা যাচ্ছে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শিক্ষার্থীদের সঙ্গে কাটানো নানান মুহূর্ত শেয়ার করে নেটিজেনদের দেখার সুযোগ করে দিচ্ছেন নায়িকা।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে পরীর ফেসবুক পেজে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে গিয়েছিলেন তিনি। সেখানে তাকে সামনে থেকে দেখে শিক্ষার্থীদের মধ্যে উচ্ছ্বাসের জোয়ার বইয়ে যাচ্ছে। পরীও ছিলেন বেশ হাসিখুশি।

ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। যেহেতু সিনেমাটি শিশুদের নিয়ে নির্মিত, তাই রাজধানীর বিভিন্ন স্কুলে ঘুরে ঘুরে সিনেমাটির নানান তথ্য তুলে ধরছেন রাজ্যর মা। হলে গিয়ে সবাইকে সিনেমাটি দেখার আহ্বান জানাচ্ছেন তিনি।

আর্কাইভ